মহেশপুরে পরিবারকে অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাতি

মহেশপুর প্রতিনিধি: ঝিনাইদহ মহেশপুরের সাড়াতলা গ্রামের শহীদ জিয়া কলেজের সামনে এক বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। গত সোমবার দিনগত রাতে পরিবারকে অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাতরা মোটরসাইকেল ও নগদ টাকাসহ প্রায় ৪ লাখ টাকার মালামাল ডাকাতি করে নিয়ে যায়।
পারিবারিক সূত্রে প্রকাশ, খর্দ্দ খালিশপুর গ্রামের বদরুদ্দিনের ছেলে সাজ্জাদ হোসেন বর্তমানে শহীদ জিয়া কলেজের সামনে দ্বিতল বাড়ি করে বসবাস করে। গতকাল মঙ্গলবার রাত ২টায় ৮-১০ জনের একটি ডাকাত দল বাড়ির ক্লপসিবল গেট ভেঙে বাড়িতে ঢুকে পরিবারের লোকজনকে অস্ত্রের মুখে প্রথমে ১টি সিটি বাজাজ ১০০সি.সি মোটরসাইকেল বের করে নেয়। পরে ধারালো অস্ত্রের ভয় দেখিয়ে ১টি আই ফোন ১টি টাচ মোবাইল সেট, বাড়িতে থাকা নগদ ১ লাখ ৩৫ হাজার টাকা ও দেড় ভরি সোনার গয়না নিয়ে যায় দুর্বৃত্তরা। এ বিষয়ে বাড়ির মালিক সাজ্জাদ হোসেন জানায়, তাদের হাতে ধারালো অস্ত্র ছিলো। আমাদেরকে ঘরের মধ্যে বেঁধে রেখে হত্যার ভয় দেখিয়ে মালামালগুলো নিয়ে গেছে। উল্লেখ্য, উক্ত বাড়িটি হাইওয়ে রোড়ের সাথে। প্রায় সময় রাতে ওই স্থানে হাইওয়ে রোডে ডিউটিরত পুলিশের গাড়ি পার্কিং করা হয়। কিন্তু ঘটনার দিন ভুক্তভোগী পরিবার পুলিশের গাড়ির কোনো সন্ধান পায়নি। ডাকাতি করে নিয়ে যাওয়া গাড়িটি জীবননগর থানার আন্দুলবাড়িয়া নদীর ধার থেকে জীবননগর থানা পুলিশ উদ্ধার করে। ঘটনাস্থলে একটি হাফ প্যান্ট ও একটি গামছা পাওয়া যায়। জীবননগর থানার ওসি বিষয়টি নিশ্চিত করেছেন।
হাইওয়ে ডিউটিরত এএসআই সাইফুদ্দিন জানায়, তারা রাস্তায় ডিউটিরত ছিলো। কিন্তু ডাকাতির বিষয়টি তাদের জানা নেই। মহেশপুর থানার সেকেন্ড অফিসার এসআই আলিমুজ্জান জানান, তারা এখনও কোনো অভিযোগ পায়নি। এ রিপোর্ট লেখা পর্যন্ত ডাকাতির ঘটনায় অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছিলো।