আলমডাঙ্গার প্রাগপুরে দুলাভাইয়ের বাড়িতে শ্যালিকার রহস্যজনক মৃত্যু

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গার প্রাগপুরে দুলাভাইয়ের বাড়িতে শ্যালিকা আনুরা খাতুনের রহস্যজনক মৃত্যু হয়েছে। গতকাল বুধবার পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়েছে। আজ বৃহস্পতিবার ময়নাতদন্ত করা হবে।
গ্রামসূত্রে জানা গেছে, কুষ্টিয়ার মিরপুর উপজেলার কাকিলাদহ গ্রামের আফেজ উদ্দিন খিউরির মেয়ে আনুরা খাতুন (৩০)। গত মঙ্গলবার আলমডাঙ্গার হারদী ইউনিয়নের প্রাগপুর গ্রামের মহাজ আলীর ছেলে তার দুলাভাই মজনুর বাড়িতে আসে। বেলা ১১টার দিকে মজনুর ঘরের আড়ার সাথে গলায় দড়ি পেঁচিয়ে আনুরা আত্মহত্যার চেষ্টা করে। বাড়ির লোকজন ঘটনা জানতে পেরে দ্রুত দড়ি কেটে আনুরাকে নিচে নামায়। এ সময় সে বেঁচে ছিলো।
কাকিলাদহ গ্রামের একাধিক সূত্র নিশ্চিত করে বলেছে, আনুরার প্রথম বিয়ে হয় মিরপুরের ইশালমারী গ্রামে। সেই সংসারে তার একটি কন্যাসন্তানও রয়েছে। এরপর তার দ্বিতীয় বিয়ে হয় আলমডাঙ্গার ওসমানপুর গ্রামে। মাসছয়েক আগে আনুরা তার দ্বিতীয় স্বামীকে তালাক দিয়ে কাকিলাদহ গ্রামে তার বাবার বাড়িতে অবস্থান করছিলো।
ওসমানপুর ও কাকিলাদাহ এলাকাবাসী জানায়, সপ্তাখানেক আগে হালসা এলাকার একটি ছেলের সাথে সে বাড়ি থেকে চলে যায়। গত মঙ্গলবার বিকেলে অজ্ঞাত সেই ছেলেটি আনুরাকে আলমডাঙ্গা রেলস্টেশনে বসিয়ে রেখে আসছি বলে পালিয়ে যায়। পরে সে প্রাগপুর গ্রামে তার দুলাভাই মজনুর বাড়িতে গিয়ে ওঠে। সংবাদ পেয়ে আনুরার পিতা আফেজ উদ্দিন গতকাল সকালে প্রাগপুরে আনুরাকে নিতে আসেন। এ সময় সবার চোখ ফাঁকি দিয়ে সে ঘরের আড়ার সাথে গলায় দড়ি পেঁচিয়ে আত্মহত্যা করে। এ বিষয়ে আলমডাঙ্গা থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। আজ বৃহস্পতিবার লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে।