চুয়াডাঙ্গা জেলা দোকান মালিক সমিতির নির্বাচন ॥ দুটি প্যানেলকে ঘিরে ব্যবসায়ীদের আলোচনা ॥ চান্নু বাবু মাসুদ প্যানেলের আত্মপ্রকাশ

স্টাফ রিপোর্টার: তফসিল ঘোষনার পর চুয়াডাঙ্গা জেলা দোকান মালিক সমিতির নির্বাচন জমে উঠেছে। গত রবিবার অ্যাড. সেলিম উদ্দিন খান স্বাক্ষরিত দোকান মালিক সমিতির নির্বাচনের সফসিল ঘোষনা করা হয়। ৫ বছর মেয়াদী এই কার্যকরী কমিটির নির্বাচনের তারিখ ঘোষণা করা হয়েছে ৩ নভেম্বর। দেয়া হয়েছে খসড়া ভোটার তালিকা। ইতোমধ্যে দুটি প্যানেলকে ঘিরে ব্যবসায়ীদের মধ্যে আলোচনা চলছে।
গতকাল মঙ্গলবার সন্ধ্যায় বড় বাজার পুরাতন গলিতে চান্নু-বাবু-মাসুদ প্যানেলের নির্বাচনী কার্যালয়ে পরিচিতি ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়। ব্যবসায়ী নেতা রমজান আলী জোয়ার্দ্দার লাল্টুর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য দেন বিশিষ্ট ব্যবসায়ী হাজি মাসুদুর রহমান, হাজি হেলাল উদ্দিন, শওকত হোসেন, আলাউদ্দিন বিশ্বাস, হাজি সালাউদ্দিন চান্নু, মুকুল হোসেন, ফারুক হাসান মালিক, শাজাহান আলী, সৌরভ, বিপুল আশরাফ প্রমুখ। নির্বাচনকে কিভাবে মোকাবেলা করতে হবে সে বিষয়টি আলোচনায় স্থান পায়। এর আগে সকালে ব্যবাসয়ী নেতৃবৃন্দ বড় বাজার, নিজের বাজার দোকনদারদের কাছে গিয়ে তাদের সমস্যার কথা শোনেন। পরে হাজি সালাউদ্দিন চান্নুকে সভাপতি, হাজি সামসুল আলম বাবুকে সিনিয়র সহসভাপতি ও হাজি মাসুদুর রহমান মাসুদকে সাধারণ সম্পাদক করে প্যানেলের নাম উপস্থাপন করা হয়। এ সময় উপস্থিত ব্যবসায়ীরা এই প্যানেলকে স্বাগত জানান। অপরদিকে সদ্য বিদায়ী কমিটির সভাপতি আসাদুল হক জোয়ার্দ্দার লেমন ও সাধারণ সম্পাদক ইবরুল হাসান জোর্য়াদ্দার ইবুর নেতৃত্বে একটি প্যানেল হচ্ছে বলে জানা গেছে।