গাংনীতে কলেজছাত্রী ধর্ষণের ঘটনায় মামলা দায়ের

গাংনী প্রতিনিধি: মেহেরপুর গাংনীর করমদী গ্রামের এক কলেজছাত্রী ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। গতকাল সোমবার ছাত্রীর ডাক্তারি পরীক্ষা করিয়েছে পুলিশ। অভিযুক্ত ধর্ষক রাকিবুল হাসান কিরণকে গ্রেফতারে মাঠে নেমেছে পুলিশ। রাকিবুল হাসান কিরণ নিশিপুর গ্রামের বাসিন্দা বামন্দী বাজারের ব্যবসায়ী মহিবুল ইসলাম পলাশের ছেলে। সে বিবিএ (প্রথম সেমিস্টার) ছাত্র।
অভিযোগে জানা গেছে, ওই ছাত্রী করমদী কলেজের এইসএসসি ছাত্রী। পিতা প্রবাসে থাকায় মায়ের সাথে বামন্দী বাজারে ভাড়া বাসায় বসবাস করেন। একপর্যায়ে কিরণের কু-নজরে পড়ে। কলেজের যাওয়া-আসার পথে ছাত্রীকে কু-প্রস্তাব দিতো কিরণ। কিন্তু সাড়া না পাওয়ায় গত ৮ সেপ্টেম্বর বিকেলে বামন্দী বাজার থেকে মাইক্রোবাসযোগে ছাত্রীকে তুলে নিয়ে যায়। কিরণের সাথে আরও ৪-৫ জন যুবক ছিলো। কুষ্টিয়ার একটি বাড়িতে নিয়ে ছাত্রীকে ধর্ষণ করে কিরণ। পরে সেখান থেকে কৌশলে সটকে পড়ে কিরণ। এদিকে গত কয়েকদিন ধরে ওই ছাত্রী বিভিন্ন মহলে ধরনা দিয়েও সমাধান পাননি। নিরুপায় হয়ে কিরণের বিরুদ্ধে গাংনী থানায় ধর্ষণ মামলা করেন।
গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বলেন, মামলা এজাহারভুক্ত করে এসআই আমিনুল ইসলামকে তদন্তের দায়িত্ব দেয়া হয়েছে। গতকালই ধর্ষিতার ডাক্তারি পরীক্ষা করা হয়েছে। আসামি গ্রেফতারের চেষ্টা চলছে। তবে এ ব্যাপারে অভিযুক্ত কিরণের কোনো বক্তব্য পাওয়া যায়নি।