আলমডাঙ্গার মুন্সিগঞ্জের স্কুলছাত্রীদের উত্ত্যক্ত করাই মারামারির ঘটনায় দু পক্ষের থানায় লিখিত অভিযোগ দায়ের

মুন্সিগঞ্জ প্রতিনিধি: আলমডাঙ্গার মুন্সিগঞ্জে গড়গড়ি গ্রামের স্কুলছাত্রীরকে উত্ত্যক্ত করা নিয়ে জেহালা ও গড়গড়ি গ্রামবাসীদের মধ্যে সংঘর্ষের ঘটনায় দু পক্ষই থানায় অভিযোগ দায়ের করেছে। এ নিয়ে দু গ্রামবাসীর মধ্যে চরম উত্তেজনা চলছে।

অভিযোগসূত্রে জানা গেছে, আলমডাঙ্গার গড়গড়ি গ্রামের মেয়ে মুন্সিগঞ্জ বালিকা বিদ্যালয়ের ৯ম শ্রেণির এক ছাত্রী তার বান্ধবীদের সাথে স্কুলে আসা যাওয়া করে। স্কুলে যাওয়ার পথে জেহালা গ্রামের নায়েবের ছেলে রুবেল ও সাব্বির, নাসিরের ছেলে ডেভিড, আলীর ছেলে রানা প্রতিদিন স্কুলে যাওয়ার পথে উত্ত্যক্ত করে আসছিলো। গত বুধবার একইভাবে গড়গড়ি গ্রামের স্কুলছাত্রীদের উত্ত্যক্ত করার সময় গড়গড়ি গ্রামের সন্টুর ছেলে টনি ও শামিম প্রতিবাদ করে। ঘটনাটি উত্ত্যক্তকারীদের অভিবাবকের নিটক জানালে তারা ক্ষমা চেয়ে ঘটনাটি আপস মীমাংসা হয়ে যায়। এরই জের ধরে গত পরশু শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে টনি ও শামিম মুন্সিগঞ্জ বাজার থেকে বাড়ি ফেরার পথে জেহালা দায়পাড়ার মোড়ে আসলে উত্ত্যক্তকারীরা তাদের মারধোর করে। ঘটনাটি গড়গড়ি গ্রামবাসীর মধ্যে জানাজানি হলে গড়গড়ি গ্রামের কয়েকজন জেহালা দায়পাড়া মোড়ে এসে ঘটনার বিষয়ে জানতে চাইলে দু পক্ষের মধ্যে উত্তেজনা ছড়িয়ে মারামারির ঘটনা ঘটে।

গড়গড়ি গ্রামবাসী নায়েব আলীর দোকান ভাঙচুর ও লুটপাটের ঘটনা সাজানো ও মিথ্যা বলে জানিয়ে বলেন, তিনি নিজের ছেলেদের দোষ এড়াতে নিজে দোকান ভাঙচুর করে নাটক সাজিয়েছে বলে অভিযোগ করেছে। গতকাল এ ব্যাপারে আলমডাঙ্গা থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে বলে গড়গড়ি গ্রাম সূত্র জানায়।

এ ব্যাপারে দোকান ভাঙচুর, লুটপাট ও মারধরের অভিযোগ তুলে গতকাল আলমডাঙ্গা থানায় লিখিত অভিযোগ করেছে জেহালা গ্রামের নায়েব আলী।

এ ব্যাপারে আলমডাঙ্গা থানা পুলিশের অফিসার ইনচার্জ আকরাম হোসেন জানান, দু পক্ষ লিখিত অভিযোগ করেছে। দু পক্ষের লিখিত অভিযোগ তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।