জীবননগরে স্বাস্থ্য মেলা আয়োজন উপলক্ষে প্রস্তুতিসভা

 

জীবননগর ব্যুরো: জীবননগর উপজেলায় স্বাস্থ্য মেলা আয়োজন উপলক্ষে প্রস্তুতিসভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার উপজেলা হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়। সূর্যের হাসি ক্লিনিক, জেটিএস ও এনএইচএসডিপি আয়োজিত এ প্রস্তুতিসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আবু মো. আ. লতিফ অমল।

সরকারি কর্মকর্তা, সুধী, সাংবাদিক, এনজিও প্রতিনিধি ও শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানদের উপস্থিতিতে অনুষ্ঠিত প্রস্তুতিসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন এনএইচএসডিপির প্রতিনিধি এআরএমএম কামাল, ভারপ্রাপ্ত উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার ডা. মাহমুদা খাতুন, প্রেসক্লাব সভাপতি আনোয়ারুল কবির ও সাংবাদিক শামসুল আলম। জীবননগর সূর্যের হাসি ক্লিনিকের সভাপতি মজিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় এছাড়াও বক্তব্য রাখেন, মহেশপুর তরুণ সংঘের সভাপতি আব্দুল ওয়াহেদ বিশ্বাস, মহেশপুর সূর্যের হাসি ক্লিনিকের ম্যানেজার আবু বকর সিদ্দিক, নড়াইলের লোহাগড়া উপজেলা সূর্যের ক্লিনিকের মানিক উদ্দিন, যশোর বাঘারপাড়া উপজেলা সূর্যের হাসি ক্লিনিকের ম্যানেজার মিজানুর রহমান, জীবননগর পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক যাদব কুমার প্রামাণিক প্রমুখ। সূর্যের হাসি ক্লিনিকের জীবননগর ম্যানেজার আশাদুল হকের পরিচালনায় সভায় আরো বক্তব্য রাখেন সরকারি প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক শামীম আহম্মেদ, ঊষার সমন্বয়কারী আলমগীর হোসেন ও সূর্যের হাসি জীবননগর ক্লিনিকের সাধারণ সম্পাদক মকবুল হোসেন।

উল্লেখ্য, স্বাস্থ্য সেবার মান বৃদ্ধি ও জনসচেতনতার জন্য সারাদেশের মধ্যে চট্টগ্রাম সিটি করপোরেশন ও জীবননগর উপজেলায় এ স্বাস্থ্য মেলার আয়োজন করার সিদ্ধান গ্রহণ করা হয়েছে।