গাংনীতে আবারো মোটরসাইকেল চুরি : আতঙ্ক

গাংনী প্রতিনিধি: মেহেরপুর গাংনী শহর থেকে আবারো মোটরসাইকেল চুরির ঘটনা ঘটেছে। এবার চুরির কবলে পড়েছেন অ্যাড. আতাউল হক আন্টু। গতকাল বুধবার বিকেলে ডিগ্রি কলেজপাড়ার বাসভবন থেকে তার হিরো হোন্ডা মোটরসাইকেল চুরি হয়েছে। বেশ কয়েকটি চুরির ঘটনায় মোটরসাইকেল মালিকদের মাঝে চুরি আতঙ্ক বিরাজ করছে।

জানা গেছে, গতকাল বিকেলে বাড়ির বারান্দায় নিজের ব্যবহৃত মোটরসাইকেলটি রেখে ঘরের ভেতরে অবস্থান করছিলেন আন্টু। কালো রঙের মোটরসাইকেলটির রেজিস্ট্রেশন নং মেহেরপুর-হ-১১-৪৬৫১। বিষয়টি বুঝতে পেরে থানায় জানানোর পাশাপাশি বিভিন্ন স্থানে খোঁজ করা হয়। কিন্তু গতরাত পর্যন্ত মোটরসাইকেলের হদিস মেলেনি।

এদিকে মোটরসাইকেল চুরির ব্যাপারে গাংনী শহরের তিন যুবককে সন্দেহের চোখে দেখছেন ভুক্তভোগীরা। এর আগে কয়েকটি মোটরসাইকেল চুরির ঘটনায় ওই তিনি যুবকের সম্পৃক্ততার গুঞ্জন শোনা গিয়েছিলো। তাদের আটক করে জিজ্ঞাসাবাদ করলেই চুরি হওয়া মোটরসাইকেল উদ্ধার ও চোর চক্রের হদিস মিলবে এমন প্রত্যাশা করছেন ভুক্তভোগীর। এদিকে গত কয়েক মাস ধরে গাংনী শহরের বিভিন্ন পাড়ায় বাসভবন থেকে মোটরসাইকেল চুরি ঘটনা বৃদ্ধি পেয়েছে। চুরি হওয়া মোটরসাইকেল উদ্ধার ও চোর চক্রকে ধরতে প্রশাসনের কার্যকর ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছেন মোটরসাইকেল মালিকরা।