চুয়াডাঙ্গায় মহান মে দিবস উপলক্ষে প্রস্তুতিমূলকসভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় মহান মে দিবস উপলক্ষে প্রস্তুতিমূলকসভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার বেলা ১১টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

প্রস্তুতিসভায় মে দিবস উপলক্ষে সকাল ৮টায় টাউন ফুটবল মাঠ থেকে শোভাযাত্রা বের হয়ে জেলা প্রশাসক কার্যালয় চত্বরে এসে শেষ হবে। এরপর আলোচনাসভার আয়োজন করা হবে বলে সভায় সিদ্ধান্ত হয়। এবারের প্রতিপাদ্য বিষয় হচ্ছে ‘মে দিবসের মর্মবাণী, শ্রমিক-মালিক ঐক্য জানি।’

জেলা প্রশাসক সায়মা ইউনুসের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আনজুমান আরা, সাবেক অধ্যক্ষ সিদ্দিকুর রহমান ও এসএম ইস্রাফিল, দামুড়হুদা উপজেলা নির্বাহী কর্মকর্তা ফরিদুর রহমান, এনডিসি সহকারী কমিশনার মুনিবুর রহমান, পৌরসভার প্যানেল মেয়র-১ একরামুল হক মুক্তা, চুয়াডাঙ্গা প্রেসক্লাব সভাপতি আজাদ মালিতা ও সহসভাপতি অ্যাড. রফিকুল ইসলাম, বাংলাদেশ সাংবাদিক সমিতি চুয়াডাঙ্গা ইউনিটের সভাপতি মাহতাব উদ্দিন ও সদর থানার উপ-পরিদর্শক পিয়ার উদ্দিনসহ সরকারি-বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এ সময় জেলা শ্রমিক লীগের সভাপতি আফজাল হোসেন, জেলা ট্যাংকলরী শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ইসলাম উদ্দিন, জেলা হোটেল-রেস্তোর শ্রমিক ইউনিয়নের সভাপতি বাবুল শেখ, জেলা দোকান মালিক সমিতির সহসভাপতি আব্দুল কাদের জগলু ও সাধারণ সম্পাদক ইবরুল হাসান জোয়ার্দ্দার এবং সাংবাদিক শাহ আলম সনি বক্তব্য রাখেন। মহান মে দিবস উপলক্ষে কলকারখানা, হোটেল রেস্তোরা ও যানবাহন চলাচল বন্ধ থাকবে।