ঝিনাইদহে হোমিও চিকিৎসককে ছুরিকাঘাতে খুন

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহ সদর উপজেলার গান্না ইউনিয়নের বেলেখাল বাজারে ছমিরউদ্দিন বিশ্বাস নামে এক বৃদ্ধ হোমিও চিকিৎসককে ছুরিকাঘাত করে খুন করেছে অজ্ঞাত সন্ত্রাসীরা। গতকাল বৃহস্পতিবার দুপুর ৩টার দিকে বেলেখাল বাজারে তার হোমিও চিকিৎসালয়ে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত ছমিরউদ্দিন (৮৫) একই এলাকার কালুখালী গ্রামের মৃত সুরত আলী বিশ্বাসের ছেলে।
ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাসান হাফিজুর রহমান জানান দুপুর ৩টার দিকে এলাকাবাসী সদর উপজেলার বেলেখাল বাজারে হোমিও চিকিৎসক ছমিরউদ্দিন বিশ্বাস’র চিকিৎসালয়ের একটি শাটার খোলা অবস্থায় দেখতে পায়। পরে তারা তার চিকিৎসালয়ে ঢুকে অচেতনভাবে পড়ে থাকতে দেখে তাকে উদ্ধার করে। এ সময় লোকজন তার বুকে একটি ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন দেখতে পায়। পুলিশ ও এলাকাবাসীর ধারণা অজ্ঞাত সন্ত্রাসীরা ছমিরউদ্দিনের বুকে ছুরিকাঘাত করার ফলে ঘটনাস্থলেই তার মৃত্য ঘটেছে।
পুলিশ ঘটনাস্থলে পৌঁছে বিকেল ৪টার দিকে লাশ উদ্ধার করে এবং ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতালমর্গে প্রেরণ করে। এদিকে এলাকাবাসীর একটি সূত্র জানায় ১৯৯২ সালের দিকে নিহত ছমিরউদ্দিন ইসলাম ধর্ম ত্যাগ করে খ্রিস্ট্রান ধর্ম গ্রহণ করেন এবং বিভিন্ন মতবাদে দিক্ষিত হবার পর সম্প্রতি তিনি আবারো ইসলাম ধর্ম গ্রহণ করেন। এই ঘটনার কারণে কোনো মৌলবাদী সন্ত্রাসী গ্রুপ এ হত্যাকাণ্ড ঘটিয়ে থাকতে পারে বলেও এলাকার অনেকে আশঙ্কা করছে।