ক্ষেতমালিকসহ তার পরিবারের ৩ জনকে উপর্যুপরি কুপিয়ে জখম

চুয়াডাঙ্গার তেঘরিয়া গ্রামে পটোলক্ষেতে ঘাস কাটতে বারণ করার জের

 

স্টাফ রিপোর্টার: পটোলক্ষেতে ঘাস কাটা ও পটোল তুলতে বারণ করায় ক্ষেতমালিকসহ তার পরিবারের তিনজনকে কুপিয়ে জখম করা হয়েছে। ক্ষেতমালিক ওসমান, ছেলে সাইদুর ও স্ত্রী চায়না খাতুনকে রক্তাক্ত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকালে চুয়াডাঙ্গা সদর উপজেলার তেঘরিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

অভিযোগসূত্রে জানা গেছে, গ্রামের মৃত ইয়াছিন মণ্ডলের ছেলে ওসমান (৫০) নিজ পটোলক্ষেতে পটোল তুলছিলেন। ওই ক্ষেতে ঘাস কাটছিলো একই গ্রামের আব্দুল কাদেরের ছেলে মুকুল (২৫)। এ সময় ক্ষেতমালিক ওসমান পটোল তুলতে ও ঘাস কাটতে নিষেধ করেন। এ নিয়ে মুকুলের সাথে ওসমানের বাগবিতণ্ডা হয়। এক পর্যায়ে মুকুল তার কাছে থাকা হেঁসো দিয়ে ওসমানের বাঁ হাতে কোপ মারে। জমিটি বাড়ির পাশে হওয়ায় ওসমান চিৎকার করলে তার ছেলে সাইদুর (২৫) ও স্ত্রী চায়না খাতুন(৪০) তাকে রক্ষা করতে আসেন। পরবর্তীতে জলিলের ছেলে টুটুল ও জাফরের ছেলে শিমুল মিলে তাদের বেধড়ক পেটায় ও কুপিয়ে জখম করে। এছাড়া মুকুলের পিতা আব্দুল কাদের হেঁসো দিয়ে সাইদুরের মাথায় দুটি কোপ মারে, পিঠে হেঁসোর উল্টো পিঠ দিয়ে আঘাত করে এবং চায়না খাতুনের হাতে কোপ মারলে আঙুলগুলো কেটে যায়। রক্তাক্ত জখম অবস্থায় তাদেরকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা লিয়াকত হোসেন জানান, ভুক্তভোগী ওসমান থানায় বাদী হয়ে মামলা দায়ের করেছেন। অভিযোগের সত্যতা যাচাই করা হচ্ছে।