অবিলম্বে লতিফ সিদ্দিকীকে গ্রেফতার না করলে কঠোর আন্দোলন : হেফাজত

 

স্টাফ রিপোর্টার: ধর্মীয় অনুভূতিতে আঘাতের অভিযোগে গ্রেফতারের পর কারাগার থেকে জামিনে সদ্য বের হয়ে আসা আব্দুল লতিফ সিদ্দিকীকে অবিলম্বে ফের গ্রেফতার করে কারাগারে না পাঠালে কঠোর আন্দোলনের হুমকি দিয়েছে হেফাজতে ইসলামের নেতারা।

গতকাল সোমবার বিকেলে রাজধানীর বারিধারা মাদরাসায় হেফাজতে ইসলাম ঢাকা মহানগরের উদ্যোগে আয়োজিত ইফতার মাহফিলে তারা এ হুমকি দেন। হেফাজতে ইসলাম ঢাকা মহানগর আহ্বায়ক মাওলানা নুর হোসাইন কাশেমীর সভাপতিত্বে ইফতার মাহফিলে অংশগ্রহণ করেন মহানগর সদস্য সচিব মাওলানা জুনাইদ আল হাবিব, হেফাজত নেতা মাওলানা আব্দুর রউফ ইউসুফী, মাওলানা মোস্তফা আজাদ, ড. আহমদ আব্দুল কাদের, অ্যাডভোকেট আব্দুর রকিব, মাওলানা বাহাউদ্দিন জাকারিয়া, মাওলানা আহমদ আলী কাশেমী, মাওলানা তাফাজ্জল হক আজিজ, মাওলানা ফজলুল করিম কাশেমী, মুফতী নাসির উদ্দিন খান প্রমুখ।

হেফাজত নেতারা বলেন, বাংলার মুক্ত আকাশ লতিফ সিদ্দিকীর জন্য নয়। ইসলামের হেফাজতের জন্য যা করা দরকার আমরা তাই করবো। অবিলম্বে লতিফ সিদ্দিকীকে গ্রেফতার করে কারাগারে পাঠাতে হবে। অন্যথায় কঠোর কর্মসূচি ঘোষণা করতে বাধ্য হবো। তারা বলেন, কোনো সরকারের বিরুদ্ধে আমাদের আন্দোলন নয়। আমাদের আন্দোলন নাস্তিক-মুরতাদদের বিরুদ্ধে। যে ব্যক্তিই ইসলামের বিরুদ্ধে অবস্থান নেবে আমরা তার বিরুদ্ধেই আন্দোলন করবো। কাউকে ছাড় দেয়া হবে না।