গাংনীতে দু পক্ষের পাল্টাপাল্টি হামলায় নারীসহ আহত ৭ : তিনটি বাড়িঘর ভাঙচুর লুটপাট

 

গাংনী প্রতিনিধি: ফুটবল খেলাকে কেন্দ্র করে মেহেরপুর গাংনী উপজেলার সাহারবাটি গ্রামে দু পক্ষের পাল্টাপাল্টি হামলায় উভয়পক্ষের ৭ জন আহত হয়েছেন। তিনটি বাড়িঘরে ভাঙচুর ও লুটপাটের অভিযোগ উঠেছে। আহতদেরকে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। গতকাল শুক্রবার সন্ধ্যার আগে ওই ঘটনা ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল বিকেলে ফুটবল খেলা কেন্দ্র করে সাহারবাটি গ্রামের ফিল্ড পাড়ার রমজান আলী ওরফে রমজান কসাইয়ের ছেলে ইলিয়াছ ও রোকন একই পাড়ার খলিলুর রহমানের ছেলে আবু তালেবকে মারধর করে। এর প্রতিবাদ করায় খলিল ও তার ভাতিজা কলেজছাত্র রোকনকে ডাসা (মাংস কাটার দেশীয় অস্ত্র) দিয়ে কুপিয়ে জখম করে রমজান কসাই। খবর পেয়ে খলিলপক্ষের লোকজন পাল্টা হামলা চালিয়ে রমজান আলী ও তার পক্ষের আক্তারুল এবং ইয়াছিন আলীর বাড়িঘর ভাঙচুর ও লুটপাট করে। তাদের হামলায় আহত হয় রমজান পক্ষের ৫ জন।

আহত অবস্থায় রমজান আলীর বোন সালেহা বেগম (৩০), পিতা বাছের শেখ (৫০), ভাতিজা ইলিয়াছ হোসেন (২২), ভাগিনা পারভিনা খাতুন (৩৫) ও চাচাতো ভাই মোছা মিয়াকে (৪০) মেহেরপুর জেনারেল হাসপাতাল এবং অপরপক্ষের খলিলুর রহমান (৫০) এবং তার ভাতিজা শাকিল আহম্মেদেক (১৮) গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। আশঙ্কাজনক অবস্থায় খলিলকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন চিকিৎসক। বাকিদের হাসপাতালে ভর্তি রাখা হয়েছে।

গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. এমকে রেজা জানান, খলিলের মাথা, কান ও হাতে জখম হয়েছে। আশঙ্কাজনক অবস্থায় তাকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে। তবে বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে বলে জানান গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকরাম হোসেন।