গাংনী উপজেলা ছাত্রলীগের সভাপতির ওপর হামলা

গাংনী প্রতিনিধি: মেহেরপুর গাংনী উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান রেজা সেন্টুর ওপর হামলা হয়েছে। গতকাল মঙ্গলবার বিকেলে গাংনী শহরের অস্থায়ী ট্রাক টার্মিনালের সামনে এ ঘটনা ঘটে। তাকে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তির পর কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

হাসান রেজা সেন্টু জানান, তিনি আবুল কালামের দোকানে সিমেন্ট কিনতে যান। এ সময় মানিক, মশিউর ও মামুন নামের তিন যুবক তার ওপর অতর্কিত হামলা চালায়। বাঁশের লাঠি দিয়ে তার মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। পরে স্থানীয়দের সহায়তায় তিনি হাসপাতালে ভর্তি হন। মাথায় আঘাত গুরুতর কি-না তা পরীক্ষার জন্য রাতেই তাকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।

এদিকে খবর পেয়ে সাবেক ছাত্রলীগ নেতা মাসুদ পারভেজ, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক বিপ্লব হোসেন, সহসভাপতি আমিনুল ইসলাম রতন ও জেলা ছাত্রলীগের সহসভাপতি ফয়সাল আহম্মেদ সাগরসহ নেতৃবৃন্দ হাসপাতালে ছুটে যান। তার শারীরিক খোঁজখবর নেন গাংনী পৌর মেয়র আহম্মেদ আলী ও গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াজুল ইসলামসহ নেতৃবৃন্দ।

ছাত্রলীগ নেতৃবৃন্দ ঘটনার নিন্দা ও প্রতিবাদ জানিয়ে দোষীদের শাস্তি দাবি করেন। বিপ্লব হোসেন জানান, দোষীদের বিচারের জন্য মেহেরপুর-২ আসনের সংসদ সদস্য মকবুল হোসেন আশ্বাস দিয়ে ছাত্রলীগ নেতৃবৃন্দকে শান্ত থাকার আহ্বান জানিয়েছেন। তবে দ্রুত সমাধান না হলে ছাত্রলীগ কর্মসূচি ঘোষণা করবে বলে জানান বিপ্লব হোসেন।