নানা আয়োজনে চুয়াডাঙ্গা পৌর জাতীয় শ্রমিকগের সম্মেলন সম্পন্ন

সভাপতি নবী শেখ সম্পাদক শেখ শফি

 

স্টাফ রিপোর্টার: নানা আয়োজনের মধ্যদিয়ে গতকাল বৃহস্পতিবার চুয়াডাঙ্গায় জাতীয় শ্রমিকলীগের পৌর সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। জাতীয় শ্রমিকলীগের পৌর সম্মেলন আয়োজন উপলক্ষে বেলা ৩টায় জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে টেলিগ্রাফ অফিসের লিচু বাগান চত্বরে আয়োজন করা হয় অনুষ্ঠানমালা। সম্মেলনে নবী শেখকে সভাপতি ও শেখ শফিকে সাধারণ সম্পাদক করে চুয়াডাঙ্গা পৌর শ্রমিকলীগ কমিটি গঠন করা হয়েছে।

জানা গেছে, সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের হুইপ জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এমপি। তিনি পতাকা উত্তোলন করে কর্মসূচির শুভ সূচনা করেন। রঙশিল্পী আজিজুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন পৌর মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন, রেল শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মোস্তফা শেখ, বিদ্যুত শ্রমিকলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, সোনালী ব্যাংকের শ্রমিকলীগের সাধারণ সম্পাদক সমির উদ্দিন, শরীফ উদ্দিন, আব্দুস সালাম, আজিজুল হক হযরত, ফেরদৌস ওয়ারা সুন্না, জাতীয় শ্রমিক লীগের জেলা সভাপতি আফজালুল হক প্রমুখ। এছাড়াও উপস্থিত ছিলেন যুবলীগের আহ্বায়ক আরেফিন আলম রঞ্জু, যুবলীগ নেতা আব্দুল কাদের, ছাত্রলীগের রুবায়েত বিন আজাদ সুস্তি, আশিক ইকবাল স্বপন ও তানিম হাসান তারিক প্রমুখ। সার্বিক অনুষ্ঠানটি উপস্থাপনা করেন যুবলীগ নেতা আব্দুর রশিদ।

সভাপতি নবী শেখ, সহসভাপতি মনিরুজ্জামান, গেরিলা, আলী কদর, রফিকুল, ওহিত হাসান, জালাল, জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক শেখ শফি উদ্দিন, যুগ্ম সম্পাদক আজিজুর রহমান ও হাফিজুর রহমান, সাংগঠনিক সম্পাদক মিলন, সহসাংগঠনিক সম্পাদক বাবলু শেখ, প্রচার ও প্রকাশনা সম্পাদক সোহেল জোয়ার্দ্দার, সহপ্রচার সম্পাদক কামরুল ইসলাম, দপ্তর সম্পাদক মাহবুবুর রহমান, সহদপ্তর সম্পাদক আকতার হোসেন, অর্থসম্পাদক সেলিম উদ্দিন, আবুল হোসেন, সহঅর্থসম্পাদক আবুল কালাম, আইন ও দরকষাকষি সম্পাদক গৌর চন্দ্র, সহআইন ও দরকষাকষি শুকুর আলী, শিক্ষা ও সাহিত্য ও গবেষণা সম্পাদক আরফি হোসেন, সহশিক্ষা, সাহিত্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আজিম উদ্দিন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আতিয়ার রহমান, সহক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মাছুদুল ইসলাম, শ্রমিককল্যাণ সম্পাদক শহীদ হোসেন, সহশ্রমিক সম্পাদক আনু, ত্রাণ ও পুর্নবাসন সম্পাদক আব্দুর রাজ্জাক, সহত্রাণ ও পুর্নবাসন সম্পাদক দেলোয়ার হোসেন, মহিলা বিষয়ক সম্পাদক মাজেদা খাতুন, সহমহিলা বিষয়ক সম্পাদক মাহিমা বেগম, কার্যকরী সদস্য ফরিদ হোসেন, রমজান আলী, মনির হোসেন, আবু সাঈদ, রমজান আলী, আসাদুজ্জামান ও রিপন।