৪৩তম আন্তঃস্কুল-মাদরাসা ক্রীড়া প্রতিযোগিতার জেলা পর্যায়ের কাবাডি ও হ্যান্ডবল সম্পন্ন। খাড়াগোদা ও নীলমণিগঞ্জ চ্যাম্পিয়ন

ক্রীড়া প্রতিবেদক: ৪৩তম জাতীয় আন্তঃস্কুল-মাদরাসা গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার চুয়াডাঙ্গা জেলা পর্যায়ের বালক বিভাগের কাবাডি ও হ্যান্ডবল খেলা সম্পন্ন হয়েছে। জেলা পর্যায়ের খেলার গতকাল ২য় দিনে চুয়াডাঙ্গা স্টেডিয়ামে অনুষ্ঠিত কাবাডি খেলায় সদর উপজেলার খাড়াগোদা মাধ্যমিক বিদ্যালয় ৪০-২৫ পয়েন্টে জীবননগর উপজেলা আলিম মাদরাসাকে পরাজিত করে জেলা চ্যাম্পিয়ন হয়। বালক হ্যান্ডবলে সদর উপজেলার নীলমণিগঞ্জ মাধ্যমিক বিদ্যালয় ৬-১ গোলে জীবননগর উপজেলার শাপলাকলি মাধ্যমিক বিদ্যালয়কে পরাজিত করে জেলা চ্যাম্পিয়ন হয়।

গতকাল রোববার সকাল সাড়ে ৯টায় চুয়াডাঙ্গা জেলা শিক্ষা অফিসার খন্দকার রুহুল আমিন আনুষ্ঠানিকভাবে খেলোয়াড়দের সাথে পরিচিত হয়ে কাবাডি খেলার উদ্বোধন করেন। এ সময় উপস্থিত ছিলেন জেলা শিক্ষা অফিসের গবেষণা কর্মকর্তা সোহেল আহম্মেদ,জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম,সাবেক সম্পাদক মতিয়ার রহমান ও রাহেলা খাতুন গালর্স একাডেমির সভাপতি শওকত আলী বিশ্বাস। আজ সোমবার চুয়াডাঙ্গা স্টেডিয়ামে বালিকাদের হ্যান্ডবল, কাবাডি ও ফুটবল এবং বালকদের ফুটবল ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। সকাল সাড়ে ৯টায় চুয়াডাঙ্গা আর্দশ উচ্চ বালিকা বিদ্যালয় সংলগ্ন পুকুরে বালকদের সাঁতার প্রতিযোগিতার মাধ্যমে ৪৩তম জাতীয় আন্তঃস্কুল মাদরাসা ক্রীড়া প্রতিযোগিতার চুয়াডাঙ্গা জেলা পর্যায়ের গ্রীষ্মকালীন খেলাধুলা সম্পন্ন হবে। বিকেল ৫টায় চুয়াডাঙ্গা স্টেডিয়ামে জেলা পর্যায়ের সকল দলগত ও ব্যক্তিগত ইভেন্টে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হবে।