ঈদ মরসুমে অজ্ঞানপার্টির সদস্যদের অপতৎপরতা বৃদ্ধি

 

আলসানি পরিবহন যাত্রীকে অজ্ঞান করে হাতিয়ে নিয়েছে টাকা

স্টাফ রিপোর্টার: ঈদ বাজারে অজ্ঞান পার্টির সদস্যরা উঠে পড়ে লেগেছে। আলসানি পরিবহনের যাত্রী জীবননগর বাঁকার রবিউল ইসলামকে অজ্ঞান করে নগদ ৭০ হাজার টাকা হাতিয়ে নিয়ে সটকে পড়েছে অজ্ঞান পার্টির সদস্য যাত্রী বেশে থাকা প্রতারক। গতকাল সোমবার রাতে রবিউলকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

চুয়াডাঙ্গা জীবননগরের বাঁকা গ্রামের মৃত আয়েত আলীর ছেলে রবিউল ইসলামের শয্যাপাশে থাকা তার নিকটজনেরা জানিয়েছেন, তিনি জীবননগর মা-বাবা রাইস মিলের অংশীদার। টাকা আদায়ের জন্য ফরিদপুরে যান। সেখান থেকে দুপুরে চুয়াডাঙ্গা গামী আলসানি পরিবহনে ওঠেন। পথিমধ্যে অজ্ঞান পার্টির সদস্যরা অজ্ঞাত বস্তু বা ওষুধ সেবনে অজ্ঞান করে হাতিয়ে নেয় কাছে থাকা নগদ ৭০ হাজার টাকা। তবে মোবাইলফোন ও অপর পকেটে থাকা নগদ ২ হাজার ৮শ টাকা আজ্ঞানপার্টির সদস্যরা নিতে পারেনি বা নেয়নি। চুয়াডাঙ্গা শহীদ হাসান চত্বরে অজ্ঞান অবস্থায় নামিয়ে দেয়া হয় তাকে। তার আগেই মোবাইলফোনের মাধ্যমে বাসের সুপার ভাইজার আমাদের খবর দেন। খবর পেয়ে ছুটে এসে রবিউলকে হাসপাতালে ভর্তি করানো হয়।

মেহেরপুর-বলিশাল রুটে চলাচল করা আলসানি পরিবহনের সুপার ভাইজার বলেছেন, ফরিদপুর থেকে চুয়াডাঙ্গার উদ্দেশে ওঠেন রবিউল ইসলাম নামের যাত্রী। আরো কয়েকজন চুয়াডাঙ্গার উদ্দেশে ওঠেন। বাসের মধ্যে তারা কলা খায়। দুজন যাত্রী মাগুরায় পানি আনার কথা বলে নেমে যায়। আর ফেরেনি। সম্ভবত ওরাই অজ্ঞান পার্টির সদস্য। ওরা নেমে যাওয়ার পর বোঝা যায় যাত্রী রবিউলকে অজ্ঞান করেছে। তার নিকট থাকা মোবাইফোনের মাধ্যমে তার বাড়িতে খবর দেয়া হয়।