চুয়াডাঙ্গায় বিচার প্রার্থী মানুষের বিচার দেয়ার চেষ্টা করেছি

জেলা ও দায়রা জজ কে.জি মোস্তফা

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার জেলা ও দায়রা জজ কে.জি মোস্তফা বলেছেন, ‘বিচার প্রার্থী মানুষের বিচার দেয়ার চেষ্টা করেছি। বিচার কাজে অনেক ভুলভ্রান্তি হয়েছে, আগামীতে যেন ভুলভ্রান্তি থেকে দূরে থাকি। সেজন্য আপনারা আমার জন্য দোয়া করবেন, যেন আমি দূরে থেকেও আপনাদের মনে রাখতে পারি।’ গতকাল বুধবার বেলা সাড়ে ১০টায় জেলা আইনজীবী সমিতি আয়োজিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে এসব কথা বলেছেন বিদায়ী জেলা ও দায়রা জজ কে.জি মোস্তফা।

চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক সাঈদ মাহমুদ শামীম রেজা ডালিমের উপস্থাপনায় অনুষ্ঠিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা আইনজীবী সমিতির সভাপতি এমএম শাহজাহান মুকুল। বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে বিচারকদের মধ্যে বক্তব্য রাখেন চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট বেগম মমতাজ পারভীন ও অতিরিক্ত জেলা ও দায়রা জজ নাজির আহমেদ।

অনুষ্ঠানে আইনজীবীদের মধ্যে বক্তব্য রাখেন মোল্লা আব্দুর রশিদ (জিপি), আলমগীর হোসেন (পিপি), এস.এম ইমদাদ হোসেন, শওকত মাহমুদ, এস.এম রফিউর রহমান, সেলিম উদ্দিন খান, আব্দুল ওহাব মল্লিক ও আবুল বাশার। জেলা ও দায়রা জজ কে.জি মোস্তফা বিচার প্রশাসন ও বিচার পরিচালনায় সংশ্লিষ্টদের কাছ থেকে যে সহযোগিতা পেয়েছেন তার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন। আইনজীবীদের উদ্দেশে তিনি বলেন, চুয়াডাঙ্গায় কর্মকালীন সময়ে বারের সদস্যদের সাথে কোনো দিন মনকষ্ট হয়নি। বারের সদস্যরা যদি কোনো কাজে তার কাছ থেকে কষ্ট পেয়ে থাকেন, তবে তা যেন মনে না রাখেন।

অনুষ্ঠানে বিচারকদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ও দায়রা জজ (২) গোলক চন্দ্র বিশ্বাস, যুগ্মজেলা ও দায়রা জজ (১) মো. ইয়া রব, যুগ্মজেলা ও দায়রা জজ (২) আব্দুর রহিম, জীবননগর সহকারী জজ সাজেদুর রহমান, সিনিয়ার জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শেখ মোহা. আমীনুল ইসলাম ও সিনিয়ার জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আব্দুল হালিম। এ সময় বিদায়ী জেলা ও দায়রা জজ কে.জি মোস্তফার হাতে বারের পক্ষ থেকে উপহার তুলে দেন জেলা আইনজীবী সমিতির সহসভাপতি শহিদুল হক। অনুষ্ঠানে জেলা আইনজীবী সমিতির সদস্যরা উপস্থিত ছিলেন।