যুবলীগ কোনো ব্যক্তির নয় নৌকার পক্ষে থাকবে

নবগঠিত গাংনী উপজেলা ও পৌর যুবলীগের মিছিল সমাবেশে বক্তারা

গাংনী প্রতিনিধি: যুবলীগ কোনো ব্যক্তির পকেটের সংগঠন নয়, যুবলীগ নৌকার পক্ষে বলে মন্তব্য করলেন মেহেরপুর জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শহিদুল ইসলাম পেরেশান। গতকাল বৃহস্পতিবার বিকেলে গাংনী বাসস্ট্যান্ডে গাংনী উপজেলা ও পৌর যুবলীগের আনন্দ সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি জেলায় যুবলীগের অবস্থান সম্পর্কে ব্যাখ্যা দেন।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গাংনী উপজেলা যুবলীগের আহবায়ক গাংনী পৌর মেয়র আশরাফুল ইসলাম। বক্তৃতায় শহিদুল ইসলাম পেরেশান বলেন, গাংনী যুবলীগের ওপর জেলা যুবলীগের নির্দেশ আগামীতে যে ব্যক্তি নৌকা প্রতীক পাবেন যুবলীগের নেতাকর্মীরা তার পক্ষেই থাকবেন। কারও ব্যক্তিগত স্বার্থ নয়, নৌকার বিজয়ের জন্য যুবলীগের নেতাকর্মীরা আপ্রাণ চেষ্টা করবেন। সদ্য সাবেক কমিটির নেতা-কর্মীদের উদ্দেশে তিনি বলেন, আপনাদের অভিজ্ঞতা ও মেধা দিয়ে এই যুবলীগকে আরও বেশি সুসংগঠিত করবেন। যদি আপনাদের মধ্যে বঙ্গবন্ধুর আদর্শ থাকে, জননেত্রী শেখ হাসিনাকে যদি আপনারা আবার ক্ষমতায় আনতে চান তাহলে আমি বিশ্বাস করি এই যুবলীগকে আপনারা সহযোগিতা করবেন।
অনুষ্ঠানে সভাপতির বক্তৃতায় নবগঠিত গাংনী উপজেলা যুবলীগের আহ্বায়ক আশরাফুল ইসলাম বলেন, আজ থেকে যুবলীগের যাত্রা শুরু হলো। গাংনী যুবলীগকে মডেল যুবলীগ করা হবে। জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আপনাদের সকলের সহযোগিতা পাবো বলে বিশ্বাস করি। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন গাংনী উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মাসুদ পারভেজ, আবুল কালাম আজাদ, নবীর উদ্দীন, মেহেরপুর পৌর প্যানেল মেয়র শাহিনুর রহমান রিটন, মেহেরপুর পৌর কাউন্সিলর বাপ্পি, জাফর ইকবাল, ঈমান আলী, সদর উপজেলা যুবলীগ যুগ্ম আহবায়ক মিজানুর রহমান অপু, সাজিদুর রহমান সাজু, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শামীম উদ্দীন শামীম, সাবেক ছাত্রলীগ নেতা রাহিনুজ্জামান পলেন, গাংনী পৌর যুবলীগের আহ্বায়ক রাকিবুল ইসলাম কাজল, যুগ্ম আহবায়ক দেলোয়ার হোসেন মিঠু, মানিক আহম্মেদসহ নবগঠিত কমিটির নেতৃবৃন্দ।
এর আগে পৌর মেয়রের বাসভবনের সামনে থেকে একটি বর্ণাঢ্য আনন্দ র‌্যালি বের হয়। ঢাকঢোল বাজিয়ে নেচে-গেয়ে নতুন কমিটি গঠনের আনন্দ উপভোগ করেন নেতাকর্মীরা। মিছিলটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে বাসস্ট্যান্ডে আনন্দ সমাবেশের মধ্য দিয়ে শেষ হয়।