চুয়াডাঙ্গায় জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের দ্বিবার্ষিক কার্যনির্বাহী কমিটি গঠন

শামীম রেজা ডালিম সভাপতি সাধারণ সম্পাদক সৈয়দ আসলাম নির্বাচিত
স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের জেলা ইউনিটের কমিটি গঠন করা হয়েছে। গতকাল বুধবার দুপুর ২টায় জেলা আইনজীবী সমিতি মিলনায়তনে অনুষ্ঠিত সাধারণ সভায় অ্যাড. সাঈদ মাহমুদ শামীম রেজা ডালিম সভাপতি এবং অ্যাড. সৈয়দ হেদায়েত হোসেন আসলামকে সাধারণ সম্পাদক করে ৬১ সদস্যের দ্বিবার্ষিক পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।
জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের আহ্বায়ক এমএম শাহজাহান মুকুলের সভাপতিত্বে অনুষ্ঠিত সভা সঞ্চালনায় ছিলেন যুগ্ম আহ্বায়ক সৈয়দ হেদায়েত হোসন আসলাম। সাধারণ সভায় প্রধান অতিথি হিসেবে জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ওয়াহেদুজ্জামান বুলা উপস্থিত ছিলেন। এ সময় সর্বসম্মতিক্রমে দু বছরের জন্য জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের কমিটি গঠন করা হয়।
কমিটির অন্যরা হলেন- সিনিয়র সহসভাপতি আসম আব্দুর রউফ, সহসভাপতি এসএম আসাদুজ্জামান গনি সালাম, সিরাজুল ইসলাম (১), আনছার আলী ও একলাছুর রহমান কাজল। যুগ্ম সম্পাদক হিসেবে বদিউজ্জামান, আহসান আলী, মানি খন্দকার, জামাল উদ্দিন ও হুমায়ুন কবীর মামুন। সাংগঠনিক সম্পাদক হিসেবে মইন উদ্দিন মইনুল, সহসাংগঠনিক সম্পাদক পদে মানজার আলী জোয়ার্দ্দার হেলাল ও জিল্লুর রহমান জালাল। কোষাধ্যক্ষ পদে মারুফ সরোয়ার বাবু, প্রচার সম্পাদক পদে আব্দুল্লাহ আল মামুন এরশাদ, সহপ্রচার সম্পাদক মাসুদুর রহমান, আতিয়ার রহমান (২) ও মেহেদী হাসান নয়ন, দফতর সম্পাদক পদে আলী হোসেন, সহদফতর সম্পাদক আসাদুজ্জামান মিল্টন ও শাহাজামাল (জামাল), মহিলা বিষয়ক সম্পাদক পদে আফরুজা আক্তার, সহমহিলা বিষয়ক সম্পাদক পদে মমতাজ খাতুন, সামাজিক ও সাং¯কৃতিক বিষয়ক সম্পাদক পদে এসএম হুমায়ুন কবীর, সহসামাজিক ও সাংস্কৃতিক সম্পাদক পদে রুবিনা পারভীন রুমা ও শাহীন আকতার।
কার্যনির্বাহী সদস্য পদে ৩৫ জন হলেন- ওয়াহেদুজ্জামান বুলা, এমএম শাহজাহান মুকুল, রবকুল হোসেন, মোজাম্মেল হক, মনিরুজ্জামান বিশ্বাস (২), আলাউদ্দিন, মোশাররফ হোসেন, আব্দুল খালেক, মুনছুর উদ্দিন মোল্লা, মহসিন আলী, আব্দুস সালাম মুক্তা, রফিকুল ইসলাম (১), আবু বকর সিদ্দিক, এসএনএ হাশেমী, আকরাম হোসেন, মনজুর হোসেন, সাইদুজ্জামান গনি টোটন, আব্দুর রহমান, হানিফ উদ্দিন, রেজাউল হক (১), আব্দুল মজিদ, নাজমুল হাসান লাভলু, আফজালুল হক, আব্দুল মুকিম, হেমায়েতউল্লাহ বেল্টু, হারুনুর রশিদ বাবলু, মশিউর রহমান পারভেজ, জাভেদ ইকবাল, ইমরান হোসেন, আব্দুল মালেক সিকদার, জহুরুল ইসলাম, বজলুর রহমান ডাবলু, মো. আসাদুল্লাহ ও মফিজুর রহমান পিন্টু।
সাধারণ সভায় সভাপতির বক্তব্যে এমএম শাহজাহান মুকুল বলেন, সকলকে ঐক্যবদ্ধভাবে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামকে সুসংগঠিত করার লক্ষ্যে সকল দ্বিধাদ্বন্দ্ব ভুলে একযোগে কাজ করার আহ্বান জানাই। আগামী দিনে ফোরামের সকল কাজে সকলে নিজ নিজ অবস্থান থেকে সক্রিয় ভূমিকা পালনের মাধ্যমে জাতীয়তাবাদী শক্তির ভিত্তি মজবুত করতে হবে।