কোটচাঁদপুর থানা পুলিশের কাণ্ড : ৬শ বোতল ফেনসিডিল উদ্ধার করে ৫১০ বোতল গায়েব

 

ঝিনাইদহ অফিস: ঝিনাইদহের কালীগঞ্জ থেকে বিপুল পরিমাণ ফেনসিডিল ও একটি মাইক্রোবাস জব্দ করেছে পুলিশ। গতকালশুক্রবার ভোর ৬টার দিকে কালীগঞ্জের হাজিপুর থেকে মাইক্রোবাসসহ ৬শ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। তবে অভিযানে উদ্ধারকৃত ফেনসিডিলের পরিমাণ নিয়ে লুকোচুরি করছে পুলিশ। পুলিশ বলছে, ৬শ বোতল নয়, ৯০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন জানান, অভিযান পরিচালনা করে কোটচাঁদপুর থানা পুলিশ।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে কোটচাঁদপুর থানা পুলিশ মাদক সিন্ডিকেটের একটি কালো রঙের মাইক্রোবাসকে ধাওয়া করে। মাইক্রোটি দ্রুত গতিতে কালীগঞ্জ উপজেলার হাজিপুর এলাকা দিয়ে যাওয়ার সময় পুলিশ গতিরোধ করে আটক করতে সক্ষম হয়। এসময় মাইক্রোবাসে বিপুল পরিমাণ ভারতীয় ফেনসিডিল ছিলো। পুলিশ মাইক্রোবাস ও ফেনসিডিল জব্দ করে। তবে মোটা অঙ্কের টাকা নিয়ে আটককৃতদের ছেড়ে দেয়া হয়।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়দের সূত্রে জানা গেছে, মাইক্রোতে ৬শ বোতল ভারতীয় ফেনসিডিল ছিলো। অন্যদিকে অভিযান পরিচালনাকারী কোটচাঁদপুর থানা পুলিশ ফেনসিডিলের পরিমাণ নিয়ে লুকোচুরি করছে। কোটচাঁদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফজলুর রহমান জানিয়েছেন, ৬শ বোতল নয় ৯০ ফেনসিডিলসহ মাইক্রোবাস জব্দ করা হয়েছে। কাউকে আটক করা সম্ভব হয়নি।