চুয়াডাঙ্গার নবাগত জেলা ও দায়রা জজ বিপ্লব গোস্বামীকেআইনজীবী সমিতির সংবর্ধনা

 

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার নবাগত জেলা ও দায়রা জজ বিপ্লব গোস্বামীকে জেলা আইনজীবী সমিতির পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার বেলা ১০টায় সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট এমএম শাহজাহান মুকুল।

সংবর্ধিত অতিথি জেলা ও দায়রা জজ বিপ্লব গোস্বামী তার বক্তব্যে বলেন, বিচারকাজ পরিচালনায় আইনজীবীদের সহযোগিতা অপরিহার্য। আইনজীবীদেরও সহযোগিতা পেলে আদালত পরিচালনা আরো সহজ হবে। তিনি বলেন, চুয়াডাঙ্গায় অবস্থানকালে বিচারিককাজে সহযোগিতার অভাব হবে না।জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সাঈদ মাহমুদ শামীম রেজা ডালিমের সঞ্চালনায় সংবর্ধনা সভায় বক্তৃতা করেন অতিরিক্ত জেলা ও দায়রা জজ-১ নাজির আহমেদ, অতিরিক্ত জেলা ও দায়রা জজ-২ গোলক চন্দ্র বিশ্বাস, সরকারি কৌশলী মোল্লা আব্দুর রশিদ, পাবলিক প্রসিকিউটর-পিপি অ্যাড. আলমগীর হোসেন, অ্যাড. এস.এম ইমদাদ হোসেন, অ্যাড. মনিরুজ্জামান, অ্যাড. শওকত মাহমুদ, অ্যাড. এস.এম. রফিউর রহমান, অ্যাড. সেলিম উদ্দিন খান , অ্যাড. আব্দুল ওহাব মল্লিক, অ্যাড. নুরুল ইসলাম ও অ্যাড. আবুল বাশার।

উপস্থিত ছিলেনচুয়াডাঙ্গার চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মমতাজ পারভিন, যুগ্মজেলা ও দায়রা জজ-১ মো. ইয়া রব, যুগ্মজেলা ও দায়রা জজ-২ আব্দুর রহিম, সিনিয়ার জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শেখ মোহা. আমীনুল ইসলাম, সিনিয়ার জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আব্দুল হালিম ও জীবননগর সহকারী জজ মো. সাজেদুর রহমান।সভায় আইনজীবী সমিতির নেতৃবৃন্দ চুয়াডাঙ্গার বিচার প্রার্থীরা আদালতে যাতে ন্যায় বিচার পায় সেদিকে দৃষ্টি রাখার অনুরোধ জানান। পাশাপাশি আদালতে আইনজীবীদের স্থান সংকুলানের বিষয়টি গুরুত্ব সহকারে বিবেচনা করার অনুরোধ জানানো হয়।

সভায় সংবর্ধিত অতিথি জেলা ও দায়রা জজ বিপ্লব গোস্বামীকে আইনজীবী সমিতির পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানান সিনিয়ার সহসভাপতি অ্যাড. মুনসুর উদ্দিন মোল্লা এবং কোরআন তেলাওয়াত করেন অ্যাড. মাসুদ পারভেজ রাসেল।

উল্লেখ্য, চুয়াডাঙ্গার জেলা ও দায়রা জজ কে.জি মোস্তফা গত ১৩ মার্চ রংপুরে বদলি হয়ে যান। এরপর ২০ এপ্রিল বিপ্লব গোস্বামী জেলা ও দায়রা জজ হিসেবে চুয়াডাঙ্গায় যোগদান করেন।