খুনি চাচার স্বীকারোক্তিমূলক জবানবন্দি রেকর্ড শেষে জেলহাজতে প্রেরণ

স্টাফ রিপোর্টার: শৈলকুপার কবিরপুর গ্রামে ৩ শিশুকে মেরে পুড়িয়ে হত্যার হোতা ইকবাল হোসেন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। গতকাল মঙ্গলবার বিকেলে ঝিনাইদহের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিজ্ঞ বিচারকের খাসকামরায় সে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়। তার স্বীকারোক্তি কার্যবিধির ১৬৪ ধারায় রেকর্ডের পর জেলহাজতে প্রেরণের আদেশ দেন বিজ্ঞ বিচারক।
মামলার তদন্তকারী কর্মকর্তা শৈলকুপা থানার এসআই এমদাদ হোসেন বলেন, গতকাল মঙ্গলবার দুপুর ১টার দিকে চাঞ্চল্যকর তিন শিশু হত্যা মামলায় গ্রেফতারকৃত আসামি ইকবাল হোসেনকে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়। সে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়ার আগ্রহ প্রকাশ করে। আদালত বিধি মোতাবেক তাকে ভাবনাচিন্তার সময় দেন। এরপর ইকবাল হোসেন আদালতের বিচারক আব্দুল মতিনের কাছে ১৬৪ ধারায় এ স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়। বিকেল ৫টার দিকে আসামি বিচারকের খাস কামরা থেকে বের হয়। স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে তিন শিশুকে মেরে চোখ বেধে আগুন ধরিয়ে হত্যার কথা কতটুকু স্বীকার করেছে তা অবশ্য নিশ্চিত করে জানা সম্ভব হয়নি। মামলার তদন্তকারী কর্মকর্তা বলেছেন, মামলার নথি হাতে পাওয়ার পর জবানবন্দির বিস্তারিত পাওয়া যাবে।
উল্লেখ্য, গত রোববার সন্ধ্যায় গ্রেফতারকৃত ইকবাল হোসেন নিজ বাড়িতে ভাইপো শাফিন ও আমিন এবং ভাগ্নে মাহিনের চোখ বেঁধে ও পেট্রোল ঢেলে আগুনে পুড়িয়ে হত্যা করে। পরে স্থানীয়রা ঘটনাস্থল থেকে তাকে আটক করে পুলিশে সোপর্দ করে।