আলমসাধু চালকের সামনেই পা হারালো তার স্ত্রী

পৃথক তিনটি দুর্ঘটনায় তিন জন জখম : দুজনকে রেফার
স্টাফ রিপোর্টার: পৃথক তিনটি স্থানে দুর্ঘটনায় এক আলমসাধু চালকের স্ত্রীর একটি পা শরীর থেকে বিছিন্ন হয়ে গেছে। এক মোটরসাইকেল আরোহী ও আলমসাধু চালকের একটি করে পা গুড়িয়ে গেছে। গতকাল মঙ্গলবার পৃথক সময়ে পৃথক সড়কে ৩টি দুর্ঘটনা ঘটে।
দুর্ঘটনায় একটি পা হারানো রোকেয়া খাতুনকে (২৮) চুয়াডাঙ্গা সদর হাসপাতাল থেকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পরামর্শ দেয়া হয়েছে। তিনি চুয়াডাঙ্গা জেলা সদরের গাইদঘাটের আলমসাধুচালক জালাল উদ্দীনের স্ত্রী। পৃথক দুর্ঘটনায় জখম আলুকদিয়া ঝোঁড়াঘাটার আলমসাধুচালক আজিজুল ও মোটরসাইকেল আরোহী মেহেরপুর চাঁদপুরের সাবিবারকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে রেখেই চিকিৎসা দেয়া হচ্ছে। আজিজুলকে রাজশাহী নেয়ার পরামর্শ দেয়া হয়েছে।
জানা গেছে, চুয়াডাঙ্গা গাইদঘাটের আলমসাধুচালক জালাল উদ্দীন গতকাল তার শ্বশুরবাড়ি কুষ্টিয়া হালসা থেকে স্ত্রী রোকেয়া খাতুনকে নিয়ে ফিরছিলেন। নিজের আলমসাধু যোগে চুয়াডাঙ্গায় ফেরার পথে তার শ্যালোইঞ্জিন বিকল হয়ে গেলে পৃথক আলমসাধুতে রশি বেধে ফিরতে শুরু করে। আলমডাঙ্গার জেহালা মোড়ের নিকট পৌছুলে সামনের আলমসাধু ব্রেক করলে পেছনে থাকা জালালের আলমসাধু নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে। পা ঝুলিয়ে বসে থাকা স্ত্রী রোকেয়ার ডান পা থেতলে যায়। ঘটনাটি ঘটে গতকাল মঙ্গলবার বিকেল আনুমানিক ৪টার দিকে। রোকেয়া খাতুনকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হয়। হাটুর নিচ থেকে পা টি শরীর থেকে বিচ্ছিন্ন করতে বাধ্য হন চিকিৎসকেরা। তাকে উন্নত চিকিৎসার জন্য গতরাতেই রাজশাহী নেয়ার পরামর্শ দেয়া হয়েছে।
এদিকে আলুকদিয়া ঝোড়াঘাটার মুনছুর আলীর ছেলে আলমসাধুচালক আজিজুল ইসলাম (৩৫) মেহেরপুর থেকে আলু নিয়ে চুয়াডাঙ্গার উদ্দেশে রওনা হয়। সন্ধ্যা ৭টার দিকে দরবেশপুরের নিকট পৌঁছুলে পেছন থেকে একটি ট্রাক ধাক্কা দিলে আছড়ে পড়ে আলমসাধুচালক আজিজুল গুরুতর জখম হয়। তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনিই দুর্ঘটনার এ বর্ণনা দিয়েছেন। অপরদিকে মেহেরপুর জেলা সদরের চাঁদপুরের জাহান বকশর ছেলে সাজিবর ইসলাম (৪০) মোটরসাইকেলযোগে চুয়াডাঙ্গা থেকে বাড়ি ফিরছিলেন। চাঁদপুরের নিকট পৌঁছুলে বিপরীতমুখি আলমসাধুর সাথে থাক্কা মেরে আছড়ে পড়েন। একটি পা গুড়িয়ে যায়। সন্ধ্যায় এ দুর্ঘটনা ঘটে। তাকেও চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়েছে।