চুয়াডাঙ্গায় ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক স্কুল হকি প্রতিযোগিতার সংবাদ সম্মেলন অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক জাতীয় স্কুল হকি প্রতিযোগিতা উপলক্ষে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গতকাল রোববার বেলা ১০টায় চুয়াডাঙ্গা প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। ৩ দিনব্যাপি হকি প্রতিযোগিতা আগামীকাল মঙ্গলবার শুরু হবে।

বাংলাদেশ হকি ফেডারেশনের ব্যবস্থাপনায় ও চুয়াডাঙ্গা জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে অনুষ্ঠিত হকি প্রতিযোগিতায় স্বাগতিক চুয়াডাঙ্গা, মেহেরপুর, কুষ্টিয়া, ঝিনাইদহ ও মাগুরা জেলার ৮টি দল অংশগ্রহণ করবে। সংবাদ সম্মেলনে জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম লাড্ডু, ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের ব্যবস্থাপক নাসির উদ্দিন, ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক মতিয়ার রহমান, সাইদুর রহমান, ইয়াকুব হোসেন মালিক, হাফিজুর রহমান, বদর উদ্দিন ও মঞ্জুরুল ইসলাম মালিক লার্জ উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে জেলা ক্রীড়া সংস্থার সেক্রেটারি রফিকুল ইসলাম জানান, ৩ ফেব্রুয়ারি থেকে ৫ ফেব্রুয়ারি পর্যন্ত হকি প্রতিযোগিতায় প্রতিদিন সকাল ৯টা ৩০ মিনিটে চুয়াডাঙ্গা স্টেডিয়ামে হকি খেলা অনুষ্ঠিত হবে। হকি প্রতিযোগিতা উপলক্ষে আজ সোমবার বিকেল ৪টার সময় বড়বাজার শহীদ হাসান চত্বর থেকে স্টেডিয়াম পর্যন্ত একটি শোভাযাত্রার আয়োজন করা হয়েছে। চুয়াডাঙ্গা থেকে গ্রুপ পর্যায়ে শীর্ষ দুটি দল ঢাকার খেলায় অংশগ্রহণ করবে। এ প্রতিযোগিতায় বাজেট নির্ধারণ করা হয়েছে ১ লাখ টাকা।