মুজিবনগরে চাচা শ্বশুরের হাত ধরে বউমা নতুন সংসারে!

 

মুজিবনগর প্রতিনিধি: প্রেম মানে না কোনো ধর্ম, মানে না কোনো সম্পর্কের বাঁধা। প্রেম ঈশ্বর প্রদত্ত। প্রেম আসে বিভিন্ন মাধ্যমে। হিন্দু ধর্মে ধর্মাবতার শ্রীকৃষ্ণ মামী রাঁধার সাথে প্রেম করে জগৎ বিখ্যাত হয়েছেন। প্রেম করে জগৎ বিখ্যাত হয়েছেন লাইলী-মজনু, শিরি-ফরহাদসহ অনেকে। সম্রাট শাজাহান ভালবেসে স্ত্রী মমতাজের জন্য গড়েছেন তাজ মহল। যা সপ্তম আশ্চার্যের মধ্যে একটি। আজও তাজমহল না দেখলে বিশাল ভারত ভ্রমণ অসম্পূর্ণ থেকে যায়।

এরুপ জগৎ বিখ্যাত হতে চাচা শ্বশুরের হাতধরে তার ঘরে উঠেছেন বেবি সরকার নামের দু সন্তানের জননী। ঘটনাটি ঘটেছে মেহেরপুরের মুজিবনগর উপজেলার বাগোয়ান ইউনিয়নের রতনপুর গ্রামে। ওই গ্রামের জেমস সরকার ওরফে কথা’র স্ত্রী ২ কন্যা সন্তানের জননী বেবি সরকার। সংসার জীবনে তার দু সন্তানের বড়টি স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণিতে ও ছোটটি ১ম শ্রেণিতে পড়ে। জেমস সরকারের চাচা রিটন মণ্ডল ও চাচি মমতা মণ্ডল সংসার জীবনে এক ছেলে ও এক মেয়ের জনক-জননী।

সম্প্রতি চাচা রিটন মণ্ডলের কুদৃষ্টি পড়ে ভাতিজার বউ সুন্দরী বেবি সরকারের ওপরে। এতে অখুশি হননি বেবি সরকার। তাই শ্বশুর রিটন মণ্ডল আর বউমা বেবি সরকারের মধ্যে প্রেমজ সম্পর্ক গড়ে ওঠে। প্রায় একই বাড়িতে ডুবে ডুবে জল খেতে থাকেন তারা। এক পর্যায়ে তা লোক চক্ষুর সামনে চলে আসেন। বাঁধসাধে জেমস সরকার ও তার চাচি মমতা মণ্ডলসহ বাড়ির লোকজন। কিন্তু এমন পীরিতের মধু কি ছাড়া যায়? তাইতো প্রায় একমাস আগে প্রেমিক পুরুষ চাচা শ্বশুর রিটন মণ্ডলের হাত ধরে গাঁ ছাড়েন প্রেমিকা রূপী পুত্রবধূ বেবি সরকার।

অবশেষে ওই জুটির খবর মেলে চুয়াডাঙ্গা দর্শনার এক ভাড়া বাড়িতে। পরে বাগোয়ান ইউপি চেয়ারম্যান আয়ূব হোসেনের নেতৃত্বে দর্শনা থেকে রিটন-বেবি জুটিকে গ্রামে নেয়া হয়। কিন্তু বিধিবাম। তারা একে অপরকে ছাড়তে না রাজ। তাই রিটন প্রথম স্ত্রী মমতার পাশাপাশি বেবি সরকারকে দ্বিতীয় স্ত্রীরূপে সংসারে তুলেছেন। তাদের দাবি তারা ধর্মমতে বিয়ে করেছেন। ঘটনাটি টক অব দি মুজিবনগরে পরিণত হয়েছে।