ভেড়ামারায় কেন্দ্র দখল ও কারচুপির নির্বাচন করার পায়তারার অভিযোগে বিএনপির সংবাদ সম্মেলন

 

কুষ্টিয়া প্রতিনিধি: দ্বিতীয় দফায় ৩১ মার্চের নির্বাচনে কুষ্টিয়ার ভেড়ামারায় অব্যাহত সন্ত্রাস, হুমকি, কেন্দ্র দখল ও কারচুপির মাধ্যমে নীলনক্সার নির্বাচন করার পায়তারা করছে ক্ষমতাসীনরা এমন অভিযোগে সংবাদ সম্মেলন করেছে উপজেলা বিএনপি।

গতকাল মঙ্গলবার দুপুরে ভেড়ামারায় নিজ বাসভবেন সংবাদ সম্মেলনের বক্তব্যে ভেড়ামারা-মিরপুর আসনের সাবেক সংসদ সদস্য অধ্যাপক শহীদুল ইসলাম বলেন প্রথম দফার নির্বাচনেও নজিরবিহীন কারচুপি হয়েছে। ভোট কেটে ও ভৌতিক ভোটের সাহায্যে ক্ষমতাসীনরা চেয়ারম্যান পদ ভাগাভাগি করে নিয়েছে। আগামী ৩১ তারিখের ভোটকে কেন্দ্র করে ভেড়ামারার ৬ ইউনিয়নেই ক্ষমতাসীন আওয়ামী লীগ ও জাসদের লোকজন বিএনপির প্রার্থীদের মাঠে নামতে দিচ্ছে না। ভোটারদের ভয়ভীতি দেখাচ্ছে। কোনো অবস্থাতেই এখানে ভোট সুষ্ঠু হবে না বলে দাবি করে তিনি বলেন, এসব নিয়ে নির্বাচন কমিশন বা প্রশাসনের কাছে অভিযোগ করলেও কোনো ফল পাওয়া যায়নি।

উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ভেড়ামারা উপজেলা চেয়ারম্যান অ্যাড. তৌহিদুল ইসলাম আলম, ভেড়ামারা উপজেলা বিএনপির সভাপতি শিহাবুল ইসলাম, জুনিয়াদহ ইউনিয়নে বিএনপির চেয়ারম্যান প্রার্থী আবুল কালাম আজাদ, ধরমপুর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী আসাদুজ্জামান মিঠুসহ দলীয় প্রার্থী ও নেতাকর্মীরা।