দৌলতপুরে ২ বন্ধুর ঝুলন্ত লাশ উদ্ধার

 

 

দৌলতপুর সংবাদদাতা: কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার দৌলতপুর ইউনিয়নের মাঠের একটি থেকে গাছে ঝুলন্ত অবস্থায় দু যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার সকাল ১০টার দিকে তাদের লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়। নিহতরা হলো- দৌলতপুর সদর ইউনিয়নের দাড়েরপাড়া গ্রামের হুজুর মোল্লার ছেলে রাকিবুল ইসলাম (২০) ও একই গ্রামের শাজাহান আলীর ছেলে মশিউর ইসলাম (২২)।

পুলিশ জানায়, শুক্রবার সন্ধ্যায় বাড়ি থেকে বের হয়ে রাকিবুল ও মশিউর আর বাড়ি ফিরে আসেনি। শনিবার সকালে স্থানীয় কৃষকরা ওই এলাকার মাঠে কাজ করতে গিয়ে সেখানকার একটি কদমগাছে একই রশিতে ঝুলন্ত অবস্থায় তাদের লাশ দেখতে পান। পরে দৌলতপুর থানায় খবর দেয়া হলে পুলিশ ঘটনাস্থল থেকে দুজনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

এলাকাবাসী জানায়, যেভাবে গাছের নিচুডালে তাদের ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় তা থেকে ধারনা করা যায় তাদের শ্বাসরোধ করে হত্যার পর সেখানে ঝুলিয়ে রাখা হয়েছে।

দৌলতপুর থানার ওসি (তদন্ত) আসাদুজ্জামান চাকলাদার জানান, নিহত রাকিবুল ও মশিউর ঘনিষ্ঠ বন্ধু ছিলেন। বাড়ি থেকে ১ কিলোমিটার দূরে ওই মাঠ থেকে তাদের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। দুজনের শরীরে অন্য কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। প্রাথমিকভাবে এটিকে আত্মহত্যা বলে ধারণা করা হচ্ছে বলে তিনি জানিয়েছেন।