তাসে রিচার্ড চ্যাম্পিয়ন ও যাহীদ জীবন প্রথম রানারআপ

টানটান উত্তেজনার মধ্যদিয়ে চুয়াডাঙ্গা প্রেসক্লাবের ইনডোর গেমের উদ্বোধন

 

স্টাফ রিপোর্টার: টান টান উত্তেজনার মধ্যদিয়ে গতকাল বৃহস্পতিবার চুয়াডাঙ্গা প্রেসক্লাবের ‘বিজয় দিবস ইনডোর গেম-২০১৪’ সূচনা হয়েছে। উদ্বোধনী দিনে তাস প্রতিযোগিতায় পাক্ষিক দিনবদলের সংবাদের সম্পাদক রিচার্ড রহমান চ্যাম্পিয়ন ও ভোরের রানার পত্রিকার প্রতিনিধি যাহীদ জীবন প্রথম রানারআপ হয়েছেন। এছাড়া দৈনিক মাথাভাঙ্গা সম্পাদক-প্রকাশক ও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সরদার আল আমিন এবং দৈনিক জনকণ্ঠ ও চ্যানেল আই প্রতিনিধি রাজীব হাসান কচি যুগ্মভাবে দ্বিতীয় রানারআপ হন।

উত্তর থেকে ধেয়ে আসা হিম শীতল আবহাওয়াকে হার মানিয়ে সন্ধ্যা সাড়ে ছয়টা থেকে রাত ১১টা পর্যন্ত প্রতিযোগিতা চলে। প্রতিযোগীদের স্নায়ু চাপ আর দর্শকদের থেমে থেমে করতালিতে মুখরিত হয়ে ওঠে ক্লাবভবন।

সূচনা পর্বে একাংশে দৈনিক জনকণ্ঠ ও চ্যানেল আই প্রতিনিধি রাজীব হাসান কচি প্রথম ও দৈনিক মাথাভাঙ্গা সম্পাদক সরদার আল আমিন দ্বিতীয়, অপরাংশে ভোরের রানারের প্রতিনিধি যাহীদ জীবন প্রথম ও পাক্ষিক দিনবদলের সংবাদের সম্পাদক রিচার্ড রহমান দ্বিতীয় হয়ে চূড়ান্ত খেলার যোগ্যতা অর্জন করেন।

গতকালের প্রতিযোগিতায় অংশগ্রহণকারী অন্য চারজন হলেন- বাংলাদেশ প্রতিদিনের প্রতিনিধি জামান আখতার, দৈনিক যুগান্তরের আহাদ আলী মোল্লা, দৈনিক তথ্যের জাহিদুল ইসলাম ও আজকের সূত্রপাতের প্রতিনিধি হোসেন জাকির।

আজ শুক্রবার প্রতিযোগিতার দ্বিতীয় দিনে অনুষ্ঠিত হবে ক্যারাম প্রতিযোগিতা। প্রতিযোগিতায় লড়বেন এনটিভির প্রতিনিধি রফিকুল ইসলাম, এটিএন বাংলা ও এটিএন নিউজের প্রতিনিধি রফিক রহমান, যমুনা টিভির আরিফুল ইসলাম ডালিম, বিটিভির রাজন রাশেদ, এশিয়ান টিভির আব্দুস সালাম, সাংবাদিক ইসলাম রকিব, আলমগীর কবির শিপলু, কামরুজ্জামান সেলিম ও তৌহিদ তুহিন।