জীবননগর বাজারের তরুণ ব্যবসায়ী আনারুলের ইন্তেকাল

জীবননগর ব্যুরো: জীবননগর বাজারের তরুণ ব্যবসায়ী আনারুল ইসলাম (৪৪) ওরফে রানা ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি…..রাজেউন)। গতকাল শুক্রবার দুপুরে শহরের নিজ বাসায় তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। তরুণ এ ব্যবসায়ীর ব্যবসায় মন্দা দেখা দিলে তিনি মানসিকভাবে বিকারগ্রস্ত হয়ে পড়েন এবং শেষ পর্যন্ত আত্মহত্যার পথ বেছে নেন।

জীবননগর বাজারের মৃত আলী বক্স মিয়ার ছেলে মৌসুমী ক্লথের স্বত্বাধিকারী আনারুল ইসলাম ওরফে রানা দীর্ঘদিন প্রবাস জীবন কাটিয়ে তিনে দেশে ফেরেন। দেশে ফিরে তিনি কাপড়ের ব্যবসা শুরু করেন। গত কয়েক বছর পূর্বে ব্যাংক থেকে ঋণ গ্রহণসহ কাপড়ের মহাজনদের নিকট থেকে বাকিতে মালামাল নেন। ব্যবসা পরিচালনা করতে গিয়ে তিনি অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত হয়ে পড়েন। এ অবস্থায় রানা সম্প্রতি মানসিকভাবে বিকারগ্রস্ত হয়ে পড়েন বলে তার পারিবারিক সূত্র জানিয়েছে।

এদিকে তরুণ এ ব্যবসায়ীর অকালমৃত্যুতে জীবননগর উপজেলা চেয়ারম্যান আবু মো. আ. লতিফ অমল, দৌলৎগঞ্জ বাজার আহ্বায়ক কমিটির পক্ষে আহ্বায়ক সাংবাদিক এম আর বাবু, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, বন্ধু সমিতির পক্ষে সাধারণ সম্পাদক নাসিরউদ্দিন ও কোষাধ্যক্ষ শফিকুল ইসলাম, শিঁকড় ৮৮ সমবায় সমিতির পক্ষে সাধারণ সম্পাদক আ. সালাম ইসা তরুণ ব্যবসায়ী আনারুলের অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। নেতৃবৃন্দ মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনাসহ তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন।