গাংনীর ছাতিয়ানে ভ্যানচালকের স্ত্রীকে অপহরণের অভিযোগ

 

গাংনী প্রতিনিধি: মেহেরপুর গাংনী উপজেলার ছাতিয়ান গ্রামের ভ্যানচালক কামাল হোসেনের স্ত্রীকে অপহরণের অভিযোগ উঠেছে। গত সোমবার মেহেরপুর শহর থেকে ফেরার পথে সে অপহরণ হয়েছে মর্মে পরিবারকে জানায়।

অভিযোগে জানা গেছে, ছাতিয়ান গ্রামের ভ্যানচালক কামাল হোসেনের স্ত্রী গত সোমবার মেহেরপুর আদালতের কাজ শেষে বাড়ি ফিরছিলেন। মেহেরপুর শহরে কয়েকজন তার পিছু নেয়। এ বিষয়টি স্বামীকে মোবাইলে জানানোর পর থেকে তার কোনো হদিস মিলছিলো না। গত বৃহস্পতিবার দুপুরে মোবাইলে স্বামীকে জানায়, তাকে অপহরণ করা হয়েছে। উদ্ধারের আকুতি প্রকাশ করার পরেই মোবাইলটি বন্ধ হয়ে যায়।

কামাল হোসেন জানান, তার স্ত্রীর শ্লীলতাহানি ও নির্যাতনের ঘটনায় সম্প্রতি গ্রামের মতিয়ার রহমান মতি, সজিব, মজনু ও স্বপনের নামে স্ত্রী বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। ওই মামলার কাগজপত্র তুলতেই তিনি আদালতে গিয়েছিলেন। অপহরণের বিষয়ে মামলার আসামিদের দায়ী করছেন তিনি। তবে অভিযোগ মিথ্যা দাবি করে অভিযুক্তদের পক্ষ থেকে মতিয়ার রহমান মতি জানান, মারধরের বিচার করার কারণে কামালের স্ত্রী তার নামে মিথ্যা মামলা দায়ের করেছে। কামালের স্ত্রীকে অপহরণের কোনো কারণ নেই। তাদেরকে ফাঁসানোর জন্য মিথ্যা অভিযোগ তুলেছে মতি।