আলমডাঙ্গার পাইকারি মাদক ব্যবসায়ী দামুড়হুদা কুতুবপুরের জিয়াকে গ্রেফতার করেছে পুলিশ

 

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গার পাইকারি মাদক ব্যবসায়ী দামুড়হুদার কুতুবপুর গ্রামের জিয়াকে পুলিশ গ্রেফতার করেছে। গতকাল মাদক বিরোধী অভিযান পরিচালনাকারী পুলিশের একটি টিম হন্যে হয়ে তাকে খুঁজে ফেরার এক পর্যায়ে আটকপাট এলাকায় এক মহিলার সাথে আপত্তিকর অবস্থায় তাকে আটক করে। জিয়া বেশ কয়েক মাস ধরে আলমডাঙ্গা শহরের আনন্দধাম এলাকায় এক প্রবাসীর বাড়ি ভাড়া করে বসবাস করে আসছে।

জানা গেছে, দামুড়হুদা কুতুবপুরের মৃত মক্কর আলির ছেলে জিয়া (৩৫) দীর্ঘদিন ধরে দামুড়হুদা এলাকায় মাদকদ্রব্যের ব্যবসা করে আসছিলো। সে ছিলো পাইকারি ফেনসিডিল বিক্রেতা। দামুড়হুদা থানায় তার বিরুদ্ধে একাধিক মামলা থাকায় সে পালিয়ে কয়েক মাস যাবত আলমডাঙ্গা শহরের আনন্দধাম এলাকায় এক প্রবাসীর বাড়ি ভাড়া নিয়ে বসবাস করে আসছিলো। এখানে সে জমজমাট মাদকব্যবসা করে আসছিলো। আলমডাঙ্গা এলাকায় সে ফেনসিডিলের হোলসেলার হিসেবে পরিচিত। সম্প্রতি আলমডাঙ্গা শহরের কলেজপাড়ার এক সাবেক মাদক বিক্রেতাকে সে তার নিকট থেকে ফেনসিডিল নিয়ে বিক্রির প্রস্তাব দেয়। রাজি না হওয়ায় জিয়া তার মোটরসাইকেল কেড়ে নেয়ার হুমকি দেয়। এ ঘটনায় সে এলাকায় আরও আলোচিত হয়ে ওঠে। আলমডাঙ্গা থানা পুলিশের একটি টিম তাকে গ্রেফতারের জন্য হন্যে হয়ে খুঁজতে থাকে। এরই এক পর্যায়ে গত বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে হাউসপুর এলাকার আটকপাট নামক স্থান থেকে তাকে গ্রেফতার করেছে। এসআই মকবুল সঙ্গীয় ফোর্সসহ তাকে গ্রেফতার করেছে।

পুলিশ জানিয়েছে, জনৈক মহিলার সাথে আপত্তিকর সম্পর্ক স্থাপনকালে তাকে গ্রেফতার করা হয়েছে। আজ শনিবার তাকে সংশ্লিষ্ট মামলায় আদালতে সোপর্দ করা হবে।