গাংনীর ঢেপা গ্রামে মুখোশধারী দুর্বৃত্তদের হামলা : দুজন আহত

গ্রামবাসীর প্রতিরোধের মুখে পটকা বিস্ফোরণ ঘটিয়ে আতঙ্ক সৃষ্টি
গাংনী প্রতিনিধি: মেহেরপুর গাংনী উপজেলার ঢেপা পাঙ্গাসীপাড়া গ্রামে বুধবার রাতে দুর্বৃত্তদের হানায় দুজন আহত হয়েছে। গ্রামবাসীর প্রতিরোধের মুখে পালিয়ে যাওয়ার সময় মারধরে ওই দুজন আহত হয়। ঘটনার সময় পটকা বিস্ফোরণ ঘটিয়ে আতঙ্ক সৃষ্টি করে দুর্বৃত্তরা।
স্থানীয়সূত্রে জানা গেছে, গত বুধবার গভীর রাতে ৫/৬ জন মুখোশধারী পাঙ্গাসীপাড়ার আহার আলীর বাড়িতে প্রবেশের চেষ্টা করে। এ সময় গৃহকর্তার স্ত্রী প্রতিরোধ করে চিৎকার করেন। এ সময় প্রতিবেশীরা ছুটে এসে তাদেরকে প্রতিরোধের চেষ্টা করে। প্রতিরোধের মুখে কয়েকটি পটকার বিকট শব্দ বিস্ফোরণ ঘটিয়ে আতঙ্ক সৃষ্টির চেষ্টা করে দুর্বৃত্তরা। পালিয়ে যাওয়ার সময় প্রতিরোধকারীদের মধ্যে একই গ্রামের রেজাউল ইসলাম (৫২) ও উসমান আলীকে (২৫) পিটিয়ে আহত করে তারা। রাতেই তাদের দুজনকে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।
এদিকে খবর পেয়ে রাতেই ঘটনাস্থল পরিদর্শন করে গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকরাম হোসেন বলেন, দুর্বৃত্তরা কি কারণে ওই বাড়িতে হানা দেয় তা স্পষ্ট নয়। বিকট শব্দে বিস্ফোরণের বিষয়টি বোমা বিস্ফোরণ বলে গ্রামবাসী ধারণা করলেও আসলে তা বোমা নয় পটকা। ঘটনাস্থল থেকে বোমার কোনো আলামত পাওয়া যায়নি। বিস্ফোরিত পটকার কাগজের টুকরা খুঁজে পেয়েছে পুলিশ। তবে ঘটনার সাথে জড়িতদের প্রাথমিকভাবে চিহ্নিত করা গেছে। দ্রুত তাদেরকে গ্রেফতারে পুলিশ সফল হবে বলেও জানান তিনি।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *