দশমীতে গরু ব্যবসায়ীর বাড়ির গেট থেকে বোমা সাদৃশবস্তু উদ্ধার

সরোজগঞ্জ প্রতিনিধি: চুয়াডাঙ্গার বদরগঞ্জ এলাকায় চাঁদাবাজচক্র বেপরোয়া হয়ে উঠেছে। একের পর এক মোবাইলফোনে চাঁদা দাবি করে আসছে। গতকাল বৃহস্পতিবার দশমী গ্রামের গরুব্যবসায়ী রবজেলের বাড়ির গেট থেকে পরিত্যক্ত অবস্থায় বোমা সাদৃশ বস্তু দেখতে পেয়ে পুলিশে খবর দিলে সিন্দুরিয়া ফাঁড়ি পুলিশ বোমা সাদৃশ বস্তু দুটি উদ্ধার করে।
জানা গেছে, চুয়াডাঙ্গা সদর উপজেলার কুতুবপুর ইউনিয়নের দশমী গ্রামের মৃত চান্দু খাঁর ছেলে গরুব্যবসায়ী রবজেলের বাড়ির গেটে একটি লাল ও কালো টেপে মোড়ানো দুটি কৌটা আকৃতির বস্তু দেখতে পান রবজেল খাঁর বড় ছেলে নিজাম উদ্দিন। পরিবারের সদস্যদেরা চুয়াডাঙ্গা সদর থানা পুলিশে খবর দেয়। খবর পেয়ে চুয়াডাঙ্গা সদর থানা ওসির নির্দেশে সিন্দুরিয়া ফাঁড়ি পুলিশের এএসআই বাইজিদ হোসেন সঙ্গীয় ফোর্সসহ সকাল সাড়ে ৭টার দিকে বোমা সাদৃশ বস্তু দুটি উদ্ধার করেন।
উল্লেখ্য, গত ১৮ জানুয়ারি ওই বাড়ির সামনে ওলি হুজুরের বাড়ির গেটে একটি বিকট শব্দে বোমা বিস্ফোরণ ঘটায়। বেশ কিছুদিন ধরে দশমী গ্রামের বেশ কিছু বাড়িতে মোবাইলের মাধ্যমে চাঁদা দাবি আসছে, এছাড়া রবজেল খাঁর নিকট ২০ লাখ টাকা চাঁদা দাবি করে চাঁদাবাজরা। তার প্রেক্ষিতে গত ১ জানুয়ারি চুয়াডাঙ্গা সদর থানায় একটি জিডি করেন রবজেল খাঁর ছেলে নিজাম উদ্দিন। গতকাল বৃহস্পতিবার সকালে রবজেল খাঁর বাড়ির গেটে দুটি বোমা পাওয়া গেছে ,এছাড়া মোবাইলের মাধ্যমে রবজের খাঁর নিকট ২০ লাখ টাকা চাঁদা দাবি করে।