চুয়াডাঙ্গায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৬তম জন্মদিবস ও জাতীয় শিশু দিবস উদযাপনে প্রস্তুতিসভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৬তম জন্মদিবস ও জাতীয় শিশু দিবস-২০১৫ উদযাপন উপলক্ষে প্রস্তুতিসভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার বেলা ১১টায় জেলা প্রশাসকের সম্মেলনকক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। দিবসটি পালন উপলক্ষে নানা কর্মসূচি গ্রহণ করা হয়েছে। চুয়াডাঙ্গা জেলা প্রশাসক মো. দেলোয়ার হোসাইনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মল্লিক সাঈদ মাহবুব গত বছরের কর্মসূচি সভায় তুলে ধরেন।

সভায় জেলা পরিষদ প্রধান নির্বাহী কর্মকর্তা শেখ মো. হামীম হাসান, জেলার সিভিল সার্জন ডা. আজিজুল ইসলাম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আনজুমান আরা, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোহাম্মদ আব্দুর রাজ্জাক, এনএসআই উপপরিচালক আবু জাফর ইকবাল, জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাড. আব্দুল ওহাব মল্লিক, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা কেএম মামুন উজ্জামান, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাড. সেলিম উদ্দিন খান, দর্শনা পৌর মেয়র মহিদুল ইসলাম, জেলা শিক্ষক অভিভাবক ফোরামের সাধারণ সম্পাদক আব্দুল মোত্তালিব ও প্রেসক্লাব সভাপতি মাহতাব উদ্দিনসহ সরকারি ও বেসরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন।

সভায় দিবসটি পালন উপলক্ষে নানা কর্মসূচি গ্রহণ করা হয়েছে। কর্মসূচির মধ্যে রয়েছে- ৱ্যালি, শিশু সমাবেশ, আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান। প্রতিটি শিক্ষাপ্রতিষ্ঠানে আলোচনাসভা ও দোয়া অনুষ্ঠান। সরকারি শিশু সদনে উন্নতমানের খাবার পরিবেশন করা হবে। বিশেষ প্রার্থনা ধর্মীয় উপসনালয়ে ও সরকারি গণগ্রন্থাগারে সাত দিনব্যাপি চিত্র প্রদর্শনী করা হবে। অনুষ্ঠানে জেলা প্রশাসক মো. দেলোয়ার হোসাইন বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান ও জাতীয় শিশু দিবসটি যথাযথভাবে পালনের জন্য সকলকে আহ্বান জানানো হয়েছে।

Chuadanga Mujibur Rahaman Dibosh 02-03-15