চুয়াডাঙ্গায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন উপলক্ষে প্রস্তুতিসভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০১৫ উদযাপন উপলক্ষে প্রস্তুতিসভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার বেলা ১২টায় জেলা প্রশাসকের সম্মেলনকক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। দিবসটি যথাযোগ্য মর্যাদায় উদযাপনের লক্ষ্যে নানা কর্মসূচি গ্রহণ করা হয়েছে। গৃহিত কর্মসূচি মূলত পূর্বের মতোই।

চুয়াডাঙ্গা জেলা প্রশাসক মো. দেলোয়ার হোসাইনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় জেলা পরিষদ প্রশাসক মাহফুজুর রহমান মনজু, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মল্লিক সাঈদ মাহবুব, জেলা পরিষদ প্রধান নির্বাহী কর্মকর্তা শেখ মো. হামীম হাসান, জেলার সিভিল সার্জন ডা. আজিজুল ইসলাম, ইসলামিক ফাউন্ডেশনের উপপরিচালক এবিএম রবিউল ইসলাম, পরিবার পরিকল্পনা বিভাগের ভারপ্রাপ্ত উপপরিচালক রেজাউল করিম ও জেলা সুপার মো. আনোয়ারুজ্জামানসহ সরকারি ও বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন।

প্রস্তুতিসভায় আলোচনা হয় ২৪ মার্চ সকাল ৬টায় দর্শনা থেকে চুয়াডাঙ্গা পর্যন্ত ম্যারাথন দৌড় প্রতিযোগিতা, ২৫ মার্চ সন্ধ্যা থেকে গুরুত্বপূর্ণ স্থাপনায় আলোকসজ্জা, ২৬ মার্চ জাতীয় পতাকা উত্তোলন, শহীদ স্মৃতিতে পুষ্পস্তবক অর্পণ, স্টেডিয়ামমাঠে কুচকাওয়াজ প্রদর্শন, মুক্তিযুদ্ধ বিষয়ক চলচ্চিত্র প্রদর্শনী, উন্নতমানের খাবার পরিবেশন, শিশুদের জন্য বিনামূল্যে পুলিশ পার্ক ও শিশুস্বর্গ খোলা থাকবে। অনুষ্ঠানে জেলা প্রশাসক মো. দেলোয়ার হোসাইন বলেন, মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০১৫ পালন উপলক্ষে গৃহীত কর্মসূচি যথাযথভাবে পালনের জন্য সকলকে আহ্বান জানিয়েছেন।Chuadanga Sadinota Dibiosh 02-03-15