দু’বন্ধুর সহায়তায় জোরপূর্বক ঘরে ঢুকিয়ে গৃহবধূকে ধর্ষণ

চুয়াডাঙ্গা শান্তিপাড়ার নাঈমসহ অভিযুক্ত তিনজনের বিরুদ্ধে মামলা
স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় এক গৃহবধূকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় গৃহবধূ বাদী হয়ে ৩ জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করেছেন। গৃহবধূর ডাক্তারি পরীক্ষা চুয়াডাঙ্গা সদর হাসপাতালে সম্পন্ন হয়েছে। মঙ্গলবার সকালে চুয়াডাঙ্গা পৌর এলাকার শান্তিপাড়ায় এ ধর্ষণের ঘটনা ঘটে।
মামলার বিবরণসূত্রে জানা যায়, মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে গৃহবধূ বাড়ি থেকে বের হয়ে এনজিও’র কিস্তির টাকা দিতে যাচ্ছিলেন। এ সময় ওই পাড়ার আলমগীর হোসেনের ছেলে নাঈমের বাড়ির সামনে পৌঁছুলে ওঁত পেতে ছিলো একই পাড়ার আলমগীর হোসেনের ছেলে নাঈম, খোকন আলীর ছেলে অপু ও একই পাড়ার রতন আলী জোরপূর্বক তাকে নাঈমের বাড়িতে নিয়ে যায়। গৃহবধূকে মারপিট করে জোরপূর্বক নাঈমের ঘরে নিয়ে যায় অভিযুক্ত তিন যুবক। পরে বাইরে থেকে ঘরের দরজা বন্ধ করে দেয় অপু ও রতন আলী। এ সময় নাঈম ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করে গৃহবধূকে। গৃহবধূ বিষয়টি বাড়ি ফিরে পরিবারের সদস্যদের জানায়। বিকেলে গৃহবধূ চুয়াডাঙ্গা সদর থানায় ৩ জনের নাম উল্লেখ করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি অভিযোগ দায়ের করেন। পরে সন্ধ্যায় গৃহবধূর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করা হয় চুয়াডাঙ্গা সদর হাসপাতালে।
এ ব্যাপারে চুয়াডাঙ্গা সদর থানার ওসি আবু জিহাদ খান জানান, চুয়াডাঙ্গা শহরে গৃহবধূ ধর্ষণের অভিযোগে একটি মামলা হয়েছে। মামলার তদন্ত কার্যক্রম অব্যাহত রয়েছে। অভিযুক্তদের গ্রেফতারে পুলিশি অভিযান শুরু রয়েছে।