মহেশপুরে মোটরসাইকেল ও ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে নিহত ৩

মহেশপুর প্রতিনিধি: বরযাত্রী হিসেবে মোটরসাইকেলে করে বিয়ে বাড়িতে যাওয়ার সময় ঝিনাইদহের মহেশপুরে সড়ক দুর্ঘটনায় ৩ বরযাত্রী নিহত হয়েছেন। গতকাল শুক্রবার বিকেল সাড়ে ৩টার দিকে মহেশপুর-যাদবপুর সড়কের জাগুসা নামক স্থানে ট্রাক্টর ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই তারা নিহত হন। নিহতরা হলেন চুয়াডাঙ্গা সদর উপজেলার নেহালপুর গ্রামের নজরুল ইসলাম (৪৮) জীবননগর উপজেলার চাকলা গ্রামের রফিক উদ্দিনের ছেলে রাজু হোসেন (২২) ও ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার সাবদারপুর গ্রামের জয়নাল আবেদীনের ছেলে সাব্বির আহম্মেদ (১৬)।
এলাকাবাসী সূত্রে জানা গেছে, গতকাল শুক্রবার দুপুর সাড়ে ৩টার দিকে মান্দারতলা গ্রামের আব্দুর রবের ছেলে রনি মিয়ার বিয়ের দাওয়াত খাওয়ার জন্য তিন ব্যক্তি মোটরসাইকেলে করে নাটিমা ইউনিয়নের মাথাভাঙ্গা গ্রমে যাচ্ছিলেন। পথিমধ্যে জাগুসা গ্রামে নামক স্থানে মোটরসাইকেলে ও ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে হয়। তাদের উদ্ধার করে মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।
মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত ডা. বনশ্রী রানী ভদ্র জানান, তাদের মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে।
মহেশপুর থানার অফিসার ইনচার্জ মোর্শেদ হোসেন প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানান, বরযাত্রী হিসেবে একটি বরযাত্রীবাহী দলের সাথে তিনজনের বহনকারী দ্রুতগামী মোটরসাইকেলটি জাগুসা গ্রামের রাস্তায় পৌঁছুলে মাটিবোঝাই একটি ট্রাক্টরের সাথে সামনাসামনি ধাক্কা খেলে তিন আরোহীর সবাই মারাত্মক আহত হন। তাদের উদ্ধার করে এলাকাবাসী মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাদের সবাইকে মৃত ঘোষণা করেন। মরদেহগুলো ঝিনাইদহ সদর হাসপাতালমর্গে পাঠানো হয়েছে। ঘাতক ট্রাক্টরটি দ্রুত পালিয়ে গেছে। ট্রাক্টরের চালককে গ্রেফতারের চেষ্টা চলছে বলে ওসি জানান।