মেহেরপুরে পরিবেশ ও প্রকৃতি সুরক্ষায় বিজ্ঞান ও প্রযুক্তি শীর্ষক সেমিনার ও কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত

মেহেরপুর অফিস: মেহেরপুরে পরিবেশ ও প্রকৃতি সুরক্ষায় বিজ্ঞান ও প্রযুক্তি শীর্ষক সেমিনার বিষয়ক কুইজ প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরের জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের সহযোগিতায় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
মেহেরপুর জেলা প্রশাসক আতাউল গনি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক তৌফিকুর রহমান। বিশেষ অতিথি ছিলেন, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মৃধা মোহাম্মদ মুজাহিদুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার হাসিবুল আলম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মোহাম্মদ মাইনউদ্দিন প্রমুখ। সহকারী কমিশনার মিনহাজুল ইসলামের সঞ্চালনায় সেমিনারে কি নোট পেপার উপস্থাপন করেন সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক নাসির উদ্দিন আহমেদ।
মেহেরপুরের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে ছাত্র-ছাত্রীরা কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। প্রতিযোগিতা সরকারি বালক উচ্চ বিদ্যালয় প্রথম, সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় দ্বিতীয় এবং গাংনী পাইলট মাধ্যমিক বিদ্যালয় তৃতীয় স্থান অধিকার করে।