গৃহবধূকে মোবাইলফোনে হুমকি দেয়ার অভিযোগে আটক খাসকররার সবুজ

আলমডাঙ্গা ব্যুরো: এবার গৃহবধূকে মোবাইলে উত্ত্যক্ত করার অভিযোগে আটক হলো আলমডাঙ্গার খাসকররার সবুজ। ইতোপূর্বে শ্যালকের ছবি ব্যবহার করে ফেইক আইডি খুলে ফেইসবুকে স্ট্যাটাস দেয়ার অভিযোগে গত ৯ ডিসেম্বর তাকে পুলিশ আটক করেছিলো।
জানা গেছে, আলমডাঙ্গার খাসকররা পূর্বপাড়ার আক্তার হোসেনের ছেলে দুবাই প্রবাসী সবুজ আহমেদ কয়েক মাস আগে বাড়িতে এসেছে। গত ১৬ জানুয়ারি সে এলাকার এক গৃহবধূর মোবাইলফোনে রিং দিয়ে তার ফেসবুক অ্যাকাউন্ট কী নামে খোলা তা জানতে চায়। না জানালে অসুবিধা হবে বলেও হুমকি দেয়। এ ঘটনায় গৃহবধূর স্বামী আলমডাঙ্গা থানায় লিখিত অভিযোগ করেন। পুলিশ সবুজের মোবাইলফোনের সিম ট্র্যাকিং করে অভিযোগের সত্যতার প্রমাণ পেয়ে গতকাল ২০ জানুয়ারি রাতে তাকে আটক করেছে।
ইতোপূর্বে সে তার শ্যালক সেলিম রেজার নামে একটি ফেইক আইডি খুলে ফেইস বুকে বিভিন্ন ধরনের পোস্ট দেয়। এ ঘটনার জানার পর সেলিম রেজা তার ফেইক আইডির বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করে। অভিযোগের ভিত্তিতে পুলিশ তদন্ত করে জানতে পারে আইডিটা খুলেছে সেলিমের ভগ্নিপতি সবুজ আহম্মেদ। এ ঘটনায় গত ৯ ডিসেম্বর থানার পিএসআই শামীম অভিযুক্ত সবুজকে আটক করে। পরদিন স্ত্রীর অনুরোধে এমন ঘটনা ভবিষ্যতে আর ঘটাবে না মর্মে লিখিত মুচলেকায় স্বাক্ষর নিয়ে পুলিশ তাকে ছেড়ে দেয়।