চুয়াডাঙ্গায় পুলিশের পৃথক অভিযানে মাদকদ্রব্য গ্রেফতার ৭

সরোজগঞ্জ প্রতিনিধি: চুয়াডাঙ্গার সরোজগঞ্জ ফাঁড়ি পুলিশ পৃথক অভিযান চালিয়ে মাদকদ্রব্যসহ ৭ জনকে গ্রেফতার করেছে। গত বুধবার ও গতকাল সরোজগঞ্জ ফাঁড়ি পুলিশ পৃথক পৃথক স্থানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে। তাদের বিরুদ্ধে দায়ের করা হয়েছে মামলা।
পুলিশ জানিয়েছে, চুয়াডাঙ্গার কুতুবপুর ইউনিয়নের শাহাপুর নবগঙ্গা ব্রিজের নিকট প্রতিদিন সন্ধ্যায় গাঁজা খাওয়ার আসর বসে। এমন খবর পেয়ে গত বুধবার সন্ধ্যায় সরোজগঞ্জ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর আব্দুল আলিম সঙ্গীয় ফোর্স নিয়ে সেখানে অভিযান চালান। এসময় গ্রেফতার করেন শাহাপুর গ্রামের তাজুল ইসলামের ছেলে মশিয়ার রহমান, খাইরুল ইসলামের ছেলে আকিদুল ইসলাম, নজরুল ইসলামের ছেলে রাশেদ আহম্মেদ ও আব্দুল আজিজের ছেলে আশিক ইকবালকে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলাসহ গতকাল বৃহস্পতিবার সকালে চুয়াডাঙ্গা সদর থানায় হস্তান্তর করা হয়। গতকাল তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে।
এদিকে ধুতুরহাটের মাদককারবারি অর্জুন দাশ ও তার ভাই সন্তোষ দাশকে গাঁজাসহ গ্রেফতার করেছে সরোজগঞ্জ ফাঁড়ি পুলিশ। গত বুধবার দিনগত রাত ১টার দিকে চুয়াডাঙ্গার সরোজগঞ্জ ফাঁড়ি পুলিশের ইনচার্জ ইন্সপেক্টর আব্দুল আলিম সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে ধুতুরহাট দাশপাড়ার নিজবাড়ি থেকে মৃত কানাই দাশের ছেলে সন্তোষ দাশ ও তার ভাই অর্জুন দাশকে গ্রেফতার করে। এসময় উদ্ধার করা হয় ২শ’ গ্রাম গাঁজা।
অপরদিকে ঝিনাইদহের বাদপুকুরের মাদক পাচারকারি আব্দুল কুদ্দুসকে গাঁজাসহ গ্রেফতার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে সরোজগঞ্জ ফাঁড়ি পুলিশের ইনচার্জ ইন্সপেক্টর আব্দুল আলিম সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালান চুয়াডাঙ্গা ঝিনাইদহ সড়কের পাঁচমাইল বাজারে। এসময় ঝিনাইদহের সাগান্না ইউনিয়নের বাদপুকুর গ্রামের মৃত ফরজ আলী মালিতার ছেলে আব্দুল কুদ্দুসকে ৫শ’ গ্রাম গাঁজাসহ গ্রেফতার করেন। গ্রেফতারকৃত আব্দুল কুদ্দুসের বিরুদ্ধে চুয়াডাঙ্গা সদর থানায় সরোজগঞ্জ ফাঁড়ি পুলিশের এসআই শহিদুল ইসলাম বাদী হয়ে মামলা দায়ের করেছেন।