আলমডাঙ্গায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের পুরস্কার বিতরণ

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের (অনূর্ধ্ব-১৭) ফাইনাল খেলায় হারদী ইউনিয়ন একাদশকে গোল্ডেন গোলে হারিয়ে কুমারী ইউনিয়ন একাদশ জয়লাভ করেছে। খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দার ছেলুন এমপি।
এ সময় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আজ আমি ফুটবল খেলা দেখতে এসে অভিভূত, দর্শক আবারও প্রমাণ করলো ফুটবল খেলায় সবচেয়ে জনপ্রিয় খেলা। মাত্র ১ ঘণ্টা ৩০ মিনিটে দর্শক যে আনন্দ উপভোগ করে তা অন্য কোনো খেলায় এতো দর্শক আনন্দ পায় বলে আমার জানা নেই। আজ আমি ঘোষণা দিচ্ছি আলমডাঙ্গা এ-টিম মাঠেই শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মাণ করা হবে। এ বিষয়ে ইউএনও সাহেবের সাথে কথা হয়েছে, কাগজপত্র দরখাস্তসহ যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ে পাঠানোর জন্য। খেলোয়াড়দের উদ্দেশ্যে বলেন, সুস্থ দেহ সুস্থ মন, খেলাধুলার কোনো বিকল্প নেই। তোমরা প্রতিদিন অনুশীলন না করলে দম শক্তি থাকবে না, ফুটবল খেলায় দম অত্যন্ত গুরুত্বপূর্ণ। খেলায় জয় পরাজয় থাকবে আজ যে দল জয়লাভ করেছে, যারা হেরেছে তারা আগামীতে এই শিক্ষা কাজে লাগিয়ে জয়ী হবে। জয়ীরা তাদের জয় ধরে রাখতে আবারও মরিয়া হয়ে খেলবে।
উপজেলা নির্বাহী অফিসার লিটন আলীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান অ্যাড সালমুন আহম্মেদ ডন, মহিলা ভাইস চেয়ারম্যান কাজী মারজাহান নিতু, সহকারী কমিশনার (ভূমি) সীমা শারমিন, উপজেলা আ.লীগের সহসভাপতি মজিবর রহমান, ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম, আবু সাঈদ পিন্টু, নুরুল ইসলাম নুরু, উপজেলা শিক্ষা অফিসার শামসুজ্জোহা, মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুল বারী, সমাজসেবা কর্মকর্তা আফাজ উদ্দিন, যুব উন্নয়ন কর্মকর্তা আনিসুজ্জামান প্রমুখ। সাবেক ফুটবলার হামিদুল ইসলাম আজম, মুক্তিযোদ্ধা হাজি শেখ নুর মোহাম্মদ জকু ও হাফিজুর রহমান জীবনের উপস্থাপনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পৌর কাউন্সিলর, জহুরুল ইসলাম স্বপন, কাজী আলী আজগর সাচ্চু, প্রেসক্লাবের সভাপতি খন্দকার, শাহ আলম মন্টু, উপজেলা ক্রীড়া সংস্থার সম্পাদক খন্দকার জিহাদী জুলফিকার টুটুল, সাবেক ফুটবলার শরিফুল ইসলাম প্রমুখ।
খেলাটি পরিচালনা করেন কুষ্টিয়ার রেফারি দিদার আলী, সহকারী রেফারি দেলোয়ার হোসেন, শাহিন উদ্দিন, মহসিন কামাল, হাসান মাহমুদ ও আব্দুস সালাম। ধারা বিবরণী প্রদান করেন মুক্তিযোদ্ধা শেখ নুর মোহাম্মদ জকু, সাংবাদিক ও আওয়ামী লীগ নেতা হামিদুল ইসলাম আজম, চুয়াডাঙ্গা সদর খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু বকর সিদ্দিকী ও হাফিজুর রহমান জীবন। খেলা শেষে প্রধান অতিথি বিজয়ী, রানারআপ দল, শ্রেষ্ঠ খেলোয়াড়, শ্রেষ্ঠ দর্শকসহ বিভিন্ন রকম পুরস্কার বিতরণ করা হয়। খেলাটির স্পন্সর করে ম-ল স্পর্টস, মীর ক্রোকারিজ ও মিনিস্টার ফ্রিজ।