গাংনীতে গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের পুরস্কার বিতরণ

গাংনী প্রতিনিধি: মেহেরপুরের গাংনী উপজেলা চেয়ারম্যান জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ খালেক বলেছেন, আজকের এ টুর্নামেন্ট আয়োজনের মধ্যদিয়ে আমরা অনেক নতুন প্রতিভাবান খেলোয়াড়দের সন্ধান পেয়েছি। যারা জাতীয় পর্যায়ে ভবিষ্যতে প্রতিনিধিত্ব করবেন। এটা এ টুর্নামেন্ট আয়োজনের একটা বড় প্রাপ্তি। প্রতিটি ম্যাচে যেভাবে দর্শকরা স্বতঃস্ফূর্তভাবে খেলা উপভোগ করেছেন তাতে এমন টুর্নামেন্ট আয়োজনের দায়বদ্ধতা বেড়ে গেছে। অপরদিকে জাতির পিতার নামে টুর্নামেন্টের নামকরণ হওয়ায় নতুন মাত্রা পেয়েছে। খেলাধুলার মধ্যদিয়ে জাতির জনককে বর্তমান প্রজন্মের মাঝে তুলে ধরা হচ্ছে। খেলাধুলার শক্তি হচ্ছে আমাদের নতুন শক্তি।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের (অনূর্ধ্ব-১৭) গাংনী উপজেলা পর্যায়ের ফাইনাল খেলায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি উপরোক্ত কথাগুলো বলেন। গতকাল বৃহস্পতিবার বিকেলে গাংনী পাইলট মাধ্যমিক বিদ্যালয় ও কলেজ মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলায় গাংনী পৌরসভা দল ১-০ গোলে ধানখোলা ইউনিয়ন দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গাংনী উপজেলা নির্বাহী অফিসার দিলারা রহমান। উপস্থিত ছিলেন গাংনী উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা ইয়াসমিন, সহকারী কমিশনার (ভূমি) সুখময় সরকার, গাংনী থানার অফিসার ইনচার্জ ওবাইদুর রহমান, ধানখোলা ইউনিয়ন চেয়ারম্যান আখেরুজ্জামানসহ ধানখোলা ইউনিয়ন পরিষদ ও গাংনী পৌরসভা কর্মকর্তাবৃন্দ।
গাংনী উপজেলা পর্যায়ের প্রতিযোগিতার এ টুর্নামেন্টের ১টি পৌরসভা ও ৯টি ইউনিয়ন দল অংশগ্রহণ করে। এ ১০টি দলের খেলোয়াড়দের মধ্যে থেকে সেরা পারফরমেন্সের ভিত্তিতে উপজেলা পর্যায়ে একটি দল গঠন করা হবে। যে দলটি মেহেরপুর জেলা স্টেডিয়াম মাঠে সদর ও মুজিবনগর উপজেলা দলের সাথে প্রতিদ্বন্দ্বিতা করবে।