চুয়াডাঙ্গার বেগমপুর থেকে অপহৃত স্কুলছাত্রী উদ্ধার : ৩০ হাজার টাকা হাতিয়ে নেয়ার গুঞ্জন

স্টাফ রিপোর্টার : চুয়াডাঙ্গার বেগমপুরের স্কুলছাত্রী অপহরণের ১৮ দিন পর উদ্ধার করা হয়েছে। গতকাল রোববার সকালে জীবননগর উথলী বাসস্ট্যান্ড থেকে বেগমপুর ফাঁড়ি পুলিশ ওই স্কুলছাত্রীকে উদ্ধার করে। চুয়াডাঙ্গা সদর ঝাঝরি গ্রামের প্রাইভেট শিক্ষক শাকিলের বিরুদ্ধে স্কুলছাত্রীকে অপহরণের অভিযোগ তোলা হয়। এ বিষয়ে স্কুলছাত্রীর মা বাদি হয়ে শাকিলসহ তিনজনের বিরুদ্ধে চুয়াডাঙ্গা সদর থানায় অপহরণ মামলা দায়ের করেন। এদিকে, শাকিলের পরিবারের কাছ থেকে কথিত মাতব্বররা ৩০ হাজার টাকা হাতিয়ে নিয়েছে বলে জোর গুঞ্জন শোনা যাচ্ছে।
গ্রামবাসী সূত্রে জানা গেছে, চুয়াডাঙ্গা সদর উপজেলার বেগমপুর ইউনিয়নের ঝাঝরি গ্রামের মক্কেল আলীর ছেলে প্রাইভেট শিক্ষক শাকিল আহম্মেদ গত ৪ এপ্রিল তারই এক ছাত্রী নিয়ে অজানার উদ্দেশ্যে পাড়ি জমায়। এ ঘটনায় ওই ছাত্রীর মা বাদি হয়ে গত ১০ এপ্রিল চুয়াডাঙ্গা সদর থানায় শিক্ষক শাকিল, আব্দুল খালেকের ছেলে শাকিলের বন্ধু খাইরুল এবং অপর বন্ধু জীবননগর উপজেলার করচাডাঙ্গা গ্রামের জুর আলীর ছেলে মমিনের বিরুদ্ধে অপহরণ মামলা দায়ের করেন। ঘটনার ১৮ দিন পর গতকাল রোববার সকালের দিকে উথলী বাসস্ট্যান্ড এলাকা থেকে বেগমপুর ক্যাম্প পুলিশ ওই ছাত্রীকে উদ্ধার করে। পরে ওই ছাত্রীকে আদালতে সোপর্দ করা হয়। আদালত তার ডাক্তারি পরীক্ষা সম্পন্ন শেষে জবানবন্দি নেয়। এরপর আদালত ওই ছাত্রীকে বাদির জিম্মায় দিয়েছেন বলে পুলিশ জানিয়েছে।
এদিকে এ ঘটনাকে কেন্দ্র করে কথিত মাতব্বরা শাকিলের পরিবারের কাছ থেকে ৩০ হাজার টাকা ভাগিয়ে নিয়েছে বলে এলাকায় জোর গুঞ্জন অব্যাহত রয়েছে।