মুজিবনগরে মোষের গাড়িতে চড়ে কাঁচা রাস্তা পরিদর্শনকালে ফরহাদ হোসেন এমপি

মেহেরপুরের প্রতিটি মাঠের রাস্তা পাকা করা হবে
মুজিবনগর প্রতিনিধি: মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য অধ্যাপক ফরহাদ হোসেন দোদুল বলেছেন, মেহেরপুর জেলার প্রতিটি গ্রাম ও মাঠ ঘাটের কোনো কাঁচা রাস্তা থাকবে না। এই ছোটনাগা ও বড়নাগার বিলের দুই পাশে কাঁচা রাস্তা পাকাকরণ করা হবে। যাতে কৃষকরা তাদের মাঠের ফসল নিরাপদে ঘরে তুলতে পারেন। পাশাপাশি দুই বিলকে একটি পর্যটক কেন্দ্র গড়ে তোলা হবে।
গতকাল শুক্রবার বিকেলে মুজিবনগরের ছোটনাগা ও বড়নাগার বিলের মাঠের কাঁচা রাস্তা মোষের গাড়িতে চড়ে পরিদর্শন শেষে আলোচনাসভায় তিনি এ কথাগুলো বলেন। প্রধান অতিথির বক্তৃতায় জেলা আওয়ামী লীগের সভাপতি ফরহাদ হোসেন দোদুল বলেন, বঙ্গবন্ধুর রেখে যাওয়া অসমাপ্ত কাজগুলো জননেত্রী শেখ হাসিনা সম্পন্ন করার চেষ্টা করছেন। স্কুল, কলেজ ও মাদরাসাসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে উন্নয়ন করে চলেছেন। উন্নয়ন নিয়ে আমাদের গর্বের অনেক কিছুই এখন দৃশ্যমান। বিএনপি-জামায়াত জোটের শাসনামলের উদাহরণ টেনে তিনি বলেন, ১৩-১৪ বছর আগে বিএনপি, জামায়াত সরকার ক্ষমতায় ছিলো। তখন গ্রাম অন্ধকার, চুরি-ডাকাতি ছিলো, রাত জেগে পুরুষদের পাহারা দিতে হতো। এখন আর রাত জেগে কোনো পুরুষকে পাহারা দিতে হয় না। শিক্ষা ক্ষেত্রে ডিজিটাল পদ্ধতি ব্যবহারের মাধ্যমে আমরা জনগণের দৌড়গোড়ায় সেবা পোঁছে দিতে সক্ষম হয়েছি। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও আওয়ামী লীগ সরকারকে ক্ষমতায় আনার আহ্বান জানিয়ে তিনি আরও বলেন, নৌকা বিজয়ের লক্ষ্যে সকল ভেদাভেদ ভুলে গিয়ে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। আগামী নির্বাচনের জন্য নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করেন তিনি।
আলোচনাসভায় সাবেক শিক্ষক ও আওয়ামী লীগ নেতা ওয়াজেদ আলীর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন অধ্যাপক ফরহাদ হোসেন দোদুল। উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের উপদেষ্টা আকবর জালাল, যুগ্ম সম্পাদক অ্যাড. ইব্রাহীম শাহিন, সাবেক উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দীন বাবলু, দারিয়াপুর ইউপি আ.লীগের সভাপতি মোস্তাকিম হক খোকন কমান্ডার, ওয়ার্ড আ.লীগের সভাপতি সোহরাব হোসেন গাইন প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন ছাত্রলীগ নেতা রাব্বী।