চুয়াডাঙ্গা জেলা পরিষদের অর্থায়নে প্রকল্পের বরাদ্দপত্র বিতরণ

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা জেলা পরিষদের রাজস্ব তহবিলে বরাদ্দকৃত প্রকল্পের বরাদ্দপত্র বিতরণ করা হয়েছে। গতকাল রোববার দুপুরে বরাদ্দ বিতরণ করেন জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ শেখ সামসুল আবেদীন খোকন।
এসময় উপস্থিত ছিলেন জেলা পরিষদের সদস্য শহিদুল ইসলাম সাহান ও মাফলুকাতুর রহমান সাজু, সহকারী প্রকৌশলী সামাদুল ইসলাম, প্রশাসনিক কর্মকর্তা রমজান আলী ও সিএ জালাল উদ্দিনসহ প্রকল্পের সভাপতি শাহাদৎ হোসেন ও এসকে আব্দুল আজিজ।
সংশ্লিষ্টসূত্রে জানা গেছে, ২০১৭-১৮ অর্থবছরে চুয়াডাঙ্গা জেলা পরিষদে বার্ষিক উন্নয়ন কর্মসূচির (এডিপি) আওতায় ২১০টি প্রকল্পের বিপরীতে ৫ কোটি ৫০ লাখ টাকা এবং রাজস্ব তহবিলে ৬২টি প্রকল্পের বিপরীতে ১ কোটি ১৭ লাখ ৫০ টাকার বরাদ্দ দেয়া হয়েছে। দুটি তহবিলেই শতকরা ৪০ ভাগ প্রকল্প খাতে এবং শতকরা ৬০ ভাগ টেন্ডার কাজে ব্যয় করা হচ্ছে।
গতকাল রোববার আলমডাঙ্গার গোবিন্দপুর জামে মসজিদ উন্নয়নে ১লাখ টাকা এবং আলমডাঙ্গার ওসমানপুর পূর্বপাড়া গ্রামের নতুন মসজিদ উন্নয়ন কাজে ১ লাখ টাকার বরাদ্দপত্র বিতরণ করা হয়েছে। এ দুটি প্রকল্প রাজস্ব খাত থেকে দেয়া হয়েছে। জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ শেখ সামসুল আবেদীন খোকন বলেন, প্রকল্পগুলো সঠিকভাবে ও মান বজায় থাকে সেদিকে সকলকে খেয়াল রাখতে হবে।