আলমডাঙ্গার জুগিরহুদায় বিএনপি নেতা হেলাল হত্যাকাণ্ডের ঘটনায় মানিকসহ ১০জনকে আসামি করে মামলা

স্টাফ রিপোর্টার: আলমডাঙ্গার জুগিরহুদা গ্রামের বিএনপি নেতা হেলাল খুন ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। হেলালের দ্বিতীয় স্ত্রী রাজিয়া সুলতানা বাদী হয়ে গতকাল রোববার বিকেলে একটি হত্যামামলা দায়ের করেন। গ্রামের মানিক বিশ্বাসকে প্রধান আসামি করে এজাহার দাখিল করেন তিনি। মোট ১০ জনের নাম উল্লেখ পূর্বক মামলাটি দায়ের করা হয়। এদিকে এ খুনের ঘটনায় এ পর্যন্ত কাউকে আটক করতে পারেনি পুলিশ। গ্রামের অধিকাংশ পুরুষ গ্রেফতার আতঙ্কে গাঢাকা দিয়েছেন। পুলিশ আসামিদের ধরতে অভিযান অব্যাহত রেখেছে।
চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার জুগিরহুদা গ্রামের বিএনপি নেতা হেলালুল ইসলাম হেলাল গত শনিবার সকাল ৯টার দিকে মাঠে ধানক্ষেতে সেচ দিচ্ছিলেন। এ সময় ধারালো অস্ত্র দিয়ে উপর্যুপরি কুপিয়ে খুন করা হয় হেলালকে। গ্রামের হাসিবুল হক বিশ্বাসের ছেলে মানিকসহ কতিপয় ব্যক্তি নৃশংসভাবে খুন করে হেলালকে। গতকাল রোববার বেলা আড়াইটার দিকে আলমডাঙ্গা থানায় হাজির হয়ে মানিককে প্রধান আসামি করে এজাহার দায়ের করেন হেলালের দ্বিতীয় স্ত্রী রাজিয়া সুলতানা। আলমডাঙ্গা থানার ওসি আবু জিহাদ জানান, ১০জনকে আসামি করে থানায় মামলা হয়েছে। আসামিদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে। শিগগিরই গ্রেফতার হবে আসামিরা।
এদিকে গ্রামসূত্রে জানা গেছে, জুগিরহুদা গ্রামে এখনও শোকার্ত পরিবেশ বিরাজ করছে। অনেকেই হেলালের শোকার্ত পরিবারকে সান্ত¦না দিচ্ছেন। তবে পরিবারের সদস্যরাসহ তার স্বজনরা কিছুতেই ভুলতে পারছেন না এই মর্মান্তিক হত্যাকা-ের ঘটনা।
থানায় মামলা হওয়ার আগে থেকেই সন্দেহভাজনরা গ্রাম ছেড়ে গাঢাকা দিয়েছে। অনেকের বাড়িঘরে ঝুলছে তালা। গ্রেফতার আতঙ্কে ভুগছে গ্রামের অনেকেই। আসামিদের ধরতে পুলিশ অভিযান অব্যাহত রেখেছে।