প্রফেসর ডা. মাহবুব হোসেন মেহেদীর নির্বাচনী প্রচারণা শুরু

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার কৃতিসন্তান আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন চিকিৎসক ও বাংলাদেশ আওয়ামী লীগ চুয়াডাঙ্গা জেলা শাখার স্বাস্থ্য ও পরিবার কল্যাণ বিষয়ক সম্পাদক প্রফেসর ডা. মাহবুব হোসেন মেহেদী আগামী সংসদ নির্বাচনে চুয়াডাঙ্গা-১ আসনে একজন মনোনয়ন প্রত্যাশী নৌকার কা-ারি হিসেবে নির্বাচনী প্রচারণা শুরু করেছেন। তিনি চিকিৎসক হিসেবে যেমনভাবে সফল ঠিক তেমনি রাজনৈতিকভাবেও সফল হতে চান। তিনি মসজিদে নামাজ আদায় করে বাবা মায়ের কবর জিয়ারতের মাধ্যমে তার নিজ নির্বাচনী এলাকায় ব্যাপক গণসংযোগ শুরু করেছেন। চুয়াডাঙ্গার নিজগ্রাম তালতলাসহ মসজিদপাড়া, রেলবাজার, সদর হাসপাতালপাড়াসহ বিভিন্ন এলাকায় ব্যাপক গণসংযোগ ও পথসভা করেন। তিনি সকলের নিকট দোয়া কামনা করেন এবং জননেত্রী শেখ হাসিনার পক্ষে নৌকা মার্কায় ভোট প্রার্থনা করেন। জনগণের কাছে বর্তমান সরকারের উন্নয়নের বিভিন্ন কর্মকা- তুলে ধরেন এবং আগামীদিনে তার দল বাংলাদেশ আওয়ামী লীগ এবং নিজ নির্বাচনী এলাকার বিভিন্ন উন্নয়ন কর্মসূচির কথা তুলে ধরেন।
উল্লেখ্য, ওই গণসংযোগ ও পথসভায় আওয়ামী লীগের বিভিন্ন নেতাকর্মীরা অংশগ্রহণ করে। উপস্থিত ছিলেন অ্যাড. শফি, কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক বজলুর রহমান, যুবলীগ নেতা আশাবুল হক আশা, আওয়ামী লীগের এএইচএম মোয়াজ্জেম, পৌর আওয়ামী লীগের ইছাহক আলী বিশ্বাস, সাবেক ছাত্রলীগ নেতা রেজাউল ইসলাম, মিলন, আওয়ামী লীগ নেতা মনোয়ার হোসেন মনিহার, কৃষকলীগ নেতা জহুরুল, জেলা কমান্ডার মুক্তিযোদ্ধা আবু হোসেন, মুক্তিযোদ্ধা কাজী আবুল কাশেম, আবুল হাশেম, সাবেক ছাত্রলীগ নেতা ও চুয়াডাঙ্গার কৃতিসন্তান ব্যারিস্টার মূনীর তানভীর প্রমুখ। এছাড়াও তিনি আলমডাঙ্গার পৌরসভা, হারদী, বাড়াদী, দুর্লভপুর, নতিপোতা, পোলতাডাঙ্গা, বেলগাছি, ডাউকী এলাকাতে ব্যাপক গণসংযোগ ও পথসভা করেন। গণসংযোগ ও পথসভাগুলোতে ব্যাপক লোক সমাগম এবং হাজার হাজার সাধারণ মানুষ স্বতঃস্ফূর্তভাবে তাকে হাত তুলে সমর্থন ঘোষণা করেন এবং নৌকায় ভোট দেয়ার অঙ্গীকার করেন।
এছাড়াও তিনি চুয়াডাঙ্গা জেলাবাসী তথা আওয়ামী লীগের সকল স্তরের নেতাকর্মী, অঙ্গ সংগঠনের নেতাকর্মী, সমর্থক ভক্ত অনুরাগী সকলের নিকট সাহায্য সহযোগিতা কামনা করেন এবং নৌকার পক্ষে সকল বিভেদ ভুলে একযোগে কাজ করে বঙ্গবন্ধুর নৌকা তথা জননেত্রী শেখ হাসিনার নৌকাকে বিজয়ী করার জন্য সবিনয়ে অনুরোধ জানান। একই সাথে তিনি তার মরহুম পিতা মোরাদ হোসেন এবং মাতা হাজেরা মোরাদের জন্য দোয়া প্রার্থনা করেন।