দামুড়হুদার মজলিশপুরে শত্রুতামূলকভাবে ভুট্টা গাছে কেটে দেয়ার অভিযোগ

ভালাইপুর প্রতিনিধি: দামুড়হুদার মজলিশপুর গ্রামে শত্রুতামুলক দু বিঘা নাবি ভুট্টা গাছে মোচা ধরতেই গাছ কেটে দেয়ার অভিযোগ উঠেছে। সজীব মিস্ত্রি বর্গা নিয়ে করা জমির ভুট্টা গাছ কেটে দেয়ায় ব্যাপক ক্ষতির মুখে পড়েছেন। দলিয়ারপুর পুলিশ ফাঁড়িতে এ বিষয়ে অভিযোগ করতে গেলে পুলিশ অভিযোগ নেয়নি বলে তিনি জানান। বিচারের আশায় এখন তিনি সমাজপতিদের দ্বারে দ্বারে ঘুরছেন।
দামুড়হুদার মজলিপুর গ্রামের বাক্কা মিস্ত্রির ছেলে সজীব গ্রামের বিলের মাঠে ২ বিঘা জমি বর্গা নিয়ে নাবি করে ভুট্টা লাগান। সবেমাত্র ভুট্টায় মোচা আসতেই শত্রুতামূলক একই গ্রামের মৃত. আত্তাব আলীর ছেলে মজিদুল, মৃত. মোতালেবের ছেলে ইনামুল হক, মৃত. মফেজ্জেলের ছেলে মইনুল হোসেন, ওমর আলীর ছেলে আনিছ, আশার ছেলে রুমেল ও নুর বকসের ছেলে মজিদ গতকাল সন্ধ্যার দিকে ২ বিঘা জমির ভুট্টা গাছ কেটে তছরুপ করে বলে অভিযোগ ওঠে। এ বিষয়ে গ্রামবাসী ভুট্টার ফল পুষ্ট না হতেই মাথা কেটে ফেলা হলো কেনো জানতে চাইলে অভিযুক্তরা গ্রামবাসীকে বলেন, গরুর খাবারের জন্য কাটা হয়েছে এখন যা পারেন করে নিয়েন।
মজলিশপুর গ্রামের শাহাদত হোসেনের ছেলে সানার, আব্দুর রশীদের ছেলে সানাউল্লাহ ও মৃত. ফজলুর রহমানের ছেলে শিকুল বলেন, গরুর খাবারের নামে যারা ভুট্টা গাছ কেটে সাবাড় করেছে এদের বিচার হওয়া দরকার। এ বিষয়ে ইউপি সদস্য রুহুল আমিন বলেন, কৃষকের ফসল কেটে সাবাড় করা ব্যক্তিদের বিচারের আওতায় এনে ক্ষতিপুরণের ব্যবস্থা করা উচিৎ। এ বিষয়ে অভিযুক্তদের বাড়িতে গেলেও তাদেরকে পাওয়া যায়নি।