চুয়াডাঙ্গা পুলিশের পৃথক মাদকবিরোধী অভিযানে ইয়াবা-ফেনসিডিলসহ আটক ৩

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা সদর থানা ও ফাঁড়ি পুলিশ পৃথক মাদকবিরোধী অভিযান চালিয়ে ইয়াবা ও ফেনসিডিলসহ ৩ জনকে আটক করেছে। গতকাল বৃহস্পতিবার এ অভিযানে দৌলাতদিয়াড়ের সাব্বির, মসজিদপাড়ার ফাটা ও রাজাপুর গ্রামের মতিয়ারকে আটক করে। পুলিশ জানিয়েছে, চুয়াডাঙ্গা সদর থানার এসআই কিশোর সকাল ৯টার দিকে দৌলাতদিয়াড় দক্ষিণপাড়ায় অভিযান চালিয়ে আব্দুস সাত্তারের ছেলে সাব্বিরকে আটক করে। এ সময় তার কাছ থেকে ১০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।
এদিকে সকাল সাড়ে ৮টার দিকে সদর ফাঁড়ির এসআই ওহিদুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে রেলবাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে অভিযান চালিয়ে আটক করেন মসজিদপাড়ার আলাউদ্দিনের ছেলে ওবায়দুর রহমান ফাটাকে (২২)। এ সময় ফাটা নিকট থেকে উদ্ধার করা হয় ১০ পিস ইয়াবা।
অপরদিকে সদর থানার এসআই আকরাম হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে বঙ্গজ ফ্যাক্টরির সামনে দুপুর সাড়ে ১২টার দিকে অভিযান চালিয়ে আটক করে সদর উপজেলার আলুকদিয়া রাজাপুর গ্রামের তোফাজ্জেল হোসেনের ছেলে মতিয়ারকে। তার কাছ থেকে উদ্ধার করা হয় ৭ বোতল ফেনসিডিল। আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের পূর্বক গতকালই আদালতে সোপর্দ করা হয়।