আলমডাঙ্গার পাইকপাড়া জনকল্যাণ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক লাভলুর ইন্তেকাল: আজ দাফন

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গার পাইকপাড়া জনকল্যাণ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শেখ তৌহিদ আলম লাভলু আর নেই (ইন্নালিল্লাহে………রাজেউন)। গতকাল বেলা ৩টার দিকে নিজবাড়িতে স্ট্রোকে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়।
জানা গেছে, পারকুলা গ্রামের শেখ সাবদার আলীর ছেলে শেখ তৌহিদ আলম লাভলু পাইকপাড়া জনকল্যাণ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছিলেন। তিনি দীর্ঘ কয়েক বছর যাবত হার্টের রোগে ভূগছিলেন। এরই এক পর্যায়ে গতকাল ২ এপ্রিল বেলা ৩টার দিকে নিজবাড়িতে স্ট্রোকে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন তিনি। আজ ৩ এপ্রিল সকাল ৯টায় পাইকপাড়া জনকল্যাণ মাধ্যমিক বিদ্যালয়ে মরহুমের ১ম নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। সকাল ১০টায় পারকুলা গ্রামের দরগা-ঈদগা ময়দানে ২য় জানাজা শেষে গ্রামের গোরস্তানে দাফন করা হবে। মৃত্যুকালে তিনি বাবা-মা, ভাই-বোন, স্ত্রী, ২ ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমের আত্মার মাগফেরাত কামনায় পরিবারের পক্ষ থেকে সকলের নিকট দোয়া কামনা করা হয়েছে।
এদিকে, মরহুমের রুহের মাগফেরাত কামনা ও তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন শিক্ষক নেতা রফিকুল ইসলাম, আব্দুল হান্নান, আনিসুজ্জামান ও সিদ্দিকুর রহমান।